ঘাটাইলে সুইসাইড নোট লিখে স্কুলছাত্রীর আত্মহত্যা

editor ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ সারাদেশ

মুক্তার হাসান,টাঙ্গাইল থেকে ঃ ২৪ ফেব্রুয়ারী,রবিবার।
টাঙ্গাইলের ঘাটাইলে সুইসাইড নোট লিখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সামিয়া নামে এক স্কুলছাত্রী। শনিবার গভীর রাতে উপজেলার আনেহলা ইউনিয়নের সিংগুরিয়া গ্রামে এই ঘটনা ঘটে। সামিয়া সিংগুরিয়া স্যার আব্দুল হালিম গজনবী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। উপজেলার আনেহলা ইউনিয়নের সিংগুরিয়া গ্রামের সৌদি প্রবাসী হযরত আলীর মেয়ে সে। রাতেই ঘাটাইল থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং রবিবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
এলাকাবাসী জানায়, সামিয়া সিংগুরিয়া স্যার আব্দুল হালিম গজনবী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণিতে পড়শোনা করতো। মা ও বড় বোন তাকে প্রায়ই নির্যাতন করত। শনিবার রাতে মা ও বড় বোন বাড়ির বাইরে গেলে সামিয়া ঘরের বারান্দায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে মা ও বড় বোন
বাড়ি ফিরে সামিয়ার ঝুলন্ত লাশ দেখে তরিৎগতিতে লাশটি মাটিতে নামায়। খবর পেয়ে রাতেই ঘাটাইল থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং আজ (রবিবার) সকালে ময়নাতদন্তের জন্য লাশ টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এলাকাবাসী জানায়, মৃত্যুর আগে সামিয়া একটি সুইসাইড নোট লিখে যায়। নোটে তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয় বলে উল্লেখ করে সে। সুইসাইড নোটটি উদ্ধার করেছে পুলিশ।
ঘাটাইল থানার এসআই আবু হানিফ বলেন, এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে।
কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি

সম্প্রতি সংবাদ