Logo
ব্রেকিং :
বিপিএলের ট্রফি গেল বরিশালে শপথ নিলেন নতুন ৭ প্রতিমন্ত্রী বেইলি রোডের আগুনে মৃত ৩৮ জনের পরিচয় শনাক্ত, হস্তান্তর ২৯ বেইলি রোডের আগুনে ৪৬ জনের মৃত্যু : আশঙ্কাজনক ১৯ ঘিওরে রাতের আঁধারে বিদ্যালয়ের সীমানা প্রাচীর ভেঙ্গে ফেললো দুর্বৃত্তরা রাণীশংকৈলে জাতীয় বীমা দিবস পালন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা  নগরকান্দায় কুকুরের কামড়কে কেন্দ্র করে সংঘর্ষ আহত -১০ বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হমলা লুটপাট গোয়ালন্দে দীর্ঘ দিন পর  শিল্পকলা একাডেমির কার্যক্রম শুরু, চলছে শিক্ষার্থী ভর্তি গোয়ালন্দে পায়াকট বাংলাদেশের  সেফ হোমে ইউএনও’র মানবিক সাহায্য প্রদান নেত্রকোনায় দি হলি চাইল্ড কিন্ডার গার্টেনের ক্রীড়া প্রতিযোগিতা
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

আওয়ামী লীগ প্রার্থীর কর্মী সভায় সাধারণ সম্পাদকের হাতে সাংগঠনিক সম্পাদকে লাঞ্ছিত

রিপোর্টার / ৬০ বার
আপডেট বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারী-৪ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর কর্মীসভায় সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের দুই নেতার মধ্যে বাকবিতন্ডা ও হাতাহাতির ঘটনা ঘটেছে। নিয়মতান্ত্রিক প্রতিবাদ করায় উপজেলা সাংগঠনিক সম্পাদক হিটলার চৌধুরী ভলুকে সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন লাঞ্ছিত করেছে বলে অভিযোগ উঠেছে।
মঙ্গলবার (৫ ডিসেম্বর) দিবাগত রাতে সৈয়দপুর পৌর কমিউনিটি সেন্টারে এই কর্মী সভা অনুষ্ঠিত হয়। এতে নৌকা প্রার্থী কিশোরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জাকির হোসেন বাবুলসহ সৈয়দপুর উপজেলা, পৌর এবং কিশোরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
জানা যায়, সভায় উপস্থিত থাকা সত্বেও আলোচনার শেষ পর্যায় পর্যন্ত নিয়ম অনুযায়ী সাংগঠনিক সম্পাদক হিটলার চৌধুরী ভলুকে আলোচনা করার সুযোগ না দেয়ায় তিনি দাঁড়িয়ে প্রতিবাদ জানান। এতে সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন ক্ষিপ্ত হয়ে ধাক্কা দিয়ে বসিয়ে দেন হিটলার চৌধুরীকে। এসময় উভয়ের মধ্যে বাকবিতন্ডা থেকে হাতাহাতি শুরু হয়।
এতে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে নৌকা প্রার্থী জাকির হোসেন বাবুলসহ অন্যরা এগিয়ে এসে তাঁদের থামান। তারপরও সাংগঠনিক সম্পাদককে বক্তৃতা দিতে না দিয়ে উল্টো দোষারোপ করে সাধারণ সম্পাদক বলতে থাকেন যে, হিটলার চৌধুরী সহ বেশ কয়েক জনকে এই সভায় বিশৃঙ্খলা সৃষ্টির জন্য পাঠানো হয়েছে।
আমার কাছে খবর আছে মোটা অংকের টাকার বিনিময়ে স্বতন্ত্র এমপি প্রার্থী সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদ্য পদত্যাগকারী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিনের পক্ষে তারা কাজ করছে বলে অভিযোগ করেন তিনি। এক পর্যায়ে হিটলার চৌধুরীকে সভাস্থল থেকে বের করে দেয়া হয়।
এব্যাপারে হিটলার চৌধুরী ভলু বলেন, সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন একক কতৃত্ব চালাতে চায়। তাই তিনি এমপি প্রার্থী জাকির হোসেন বাবুলকে একাই নিয়ন্ত্রণের অপচেষ্টায় লিপ্ত। তাই আমাকে অন্য পক্ষের তকমা দিয়ে দূরে সরিয়ে রাখতে তৎপর। এজন্য সভায় কথা বলতে দেয়নি।
অথচ মহসিনুল হক মহসিন নৌকা প্রার্থীর পক্ষে ১ হাজার ভোটও সংগ্রহ করতে সক্ষম নয় বলে মন্তব্য করেন ভলু চৌধুরী। এর কারণ হিসেবে তিনি বলেন, ছেলে সহ সাধারণ সম্পাদক নানা অপকর্মে জড়িত। ফলে ন্যুনতম গ্রহণযোগ্যতা নেই তাঁর। তাই  এভাবে বিভাজন তৈরি করে নেতাকর্মীদের বিড়ম্বনায় ফেলে ব্যক্তিগত ফায়দা হাসিলে মত্ত। আমি মৌখিক ভাবে প্রশাসন ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ কে অভিযোগ করেছি।
এই বিষয়ে মন্তব্য জানতে সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিনের মুঠোফোনে কথা হলে তিনি সাংবাদিকদের বলেন, ভলু চৌধুরীকে পরিকল্পিত ভাবে সভা পন্ড করতে লেলিয়ে দেয়া হয়েছে। আমার কথার মাঝে সে অসৌজন্যমূলক আচরণ করে। তাকে সবাই থামিয়ে দিলেও উগ্রতা দেখিয়েছে। ইতোপূর্বেও তারা সভায় বিশৃঙ্খলা করে বের হয়ে গেছে। আমরা প্রশাসন কে জানিয়েছি। আওয়ামী লীগের প্রার্থী জাকির হোসেন বাবুল দলের উপরে জানিয়েছেন। অবশ্যই সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com