Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু শুরুর সময়, একটি ডলারও ছিল না- মানিকগঞ্জে গৃহায়ন মন্ত্রী রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা  নবাবগঞ্জে প্রাণী সম্পদ প্রদর্শনী-২০২৪ উদ্বোধনী /সমাপনী অনুষ্ঠান সমাজসেবার বিশেষ অবদানে সম্মাননা স্মারক পেলেন দৌলতদিয়ার ইউপি চেয়ারম্যান রহমান মন্ডল ভিক্ষা ছেড়ে  বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে বিশেষ চাহিদা সম্পর্ণ রতনদের পাশে প্রশাসন। টাঙ্গাইল শহরে থমথমে অবস্থা ॥ ককটেল বিস্ফোরণ আওয়ামীলীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশ পুলিশি বাঁধায় পন্ড  দৌলতপুরে প্রাণি সম্পদ প্রদর্শণী নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী  অনুষ্ঠিত  ঘুমন্ত স্বামীর গোপণাঙ্গ কেটে সন্তান রেখেই পালালেন স্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

আমাদের স্বাধীনতা অর্জনের ক্ষেত্রে ভারতের ভুমিকা অনস্বীকার্য – খাদ্যমন্ত্রী

রিপোর্টার / ৮৯ বার
আপডেট বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২

একেএম কামাল উদ্দিন টগর,নওগাঁ জেলা প্রতিনিধি :২০ অক্টোবর-২০২২,বৃহস্পতিবার।

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন ভারত আমাদের অকৃত্রিম বন্ধু রাষ্ট্র। মুক্তিযুদ্ধের মাধ্যমে আমাদের স্বাধীনতা অর্জনের ক্ষেত্রে ভারতের গুরুত্বপূর্ণ ভুমিকা অনস্বীকার্য।

বিশেষ করে ওপার বাংলা এপার বাংলার সংস্কৃতির যে ঐতিহ্যএকই। কাজেই দুই বাংলার সংস্কৃতি বিনিময়ের মাধ্যমে আমাদের সম্পর্কের মেইলবন্ধন আরও সমৃদ্ধ এবং বন্ধুর্তপূর্ণ করা সম্ভব।

খাদ‍্যমন্ত্রী বুধবার রাত ৯টায় নওগাঁ প্রেসক্লাব মিলনায়তনে সর্বভারতীয় সঙ্গীত ও সংস্কৃতি পরিষদ এবং   নওগাঁ জেলা প্রেসক্লাবের যৌথ আয়োজনে ৫ দিনব‍্যাপী ভরতন‍্যাট্টম ও উদয়শঙ্কর ডান্স ষ্টাইল ওয়ার্কশপ- এর সমাপনী আনুষ্ঠানে প্রধান অতিথির বক্তবে এসব কথা বলেছেন।

নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি মো: কায়েস উদ্দিনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান, পুলিশ সুপার মোহাম্মদ রাশিদুল হক, ওয়ার্কশপ কন্ডাক্টর সুমি সেন কুন্ডু, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর মো: শরিফুল ইসলাম খান, মুক্তিযোদ্ধা সংসদ নওগাঁ জেলা ইউনিটের সাবেক কমান্ডার মো: হারুন-অল-রশিদ এবং প্রেসক্লাবের সাধারন সম্পাদক শফিক ছোটন বক্তব‍্য রাখেন।

খাদ‍্যমন্ত্রী পাঁচদিনব্যাপী যে প্রশিক্ষণ অনুষ্ঠিত হলো তা নিয়মিত অনুশীলনের উপর গুরুত্ব আরো করে ভবিষ্যতে আরও বেশী বেশী কর্মশালার আয়োজন করার পরামর্শ প্রদান করেন। তিনি বলেন সুস্থ‍্য ধারার সংস্কৃতি চর্চ্চার মাধ্যমেই যে কোন দেশকেই শান্তিপূর্ণ এবং অসাম্প্রদায়িক চেতনায় গড়ে তোলা সম্ভব।

পরে মন্ত্রী কর্মশালায় অংশগ্রহণকারী ৬৫ জন প্রশিক্ষনার্থীর মধ্যমে সনদপত্র বিতরন করেন।  সব শেষে কর্মশালায় সকল অংশগ্রহণকারীদের সমন্বয়ে কম্পোজশিনের একটি নৃত্য পরিবেশিত হয়।#

 

 

 

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com