Logo
ব্রেকিং :
ভোলায় অবৈধ অটোরিক্সায় চাপায় এক পথশিশুর মৃত্যু কেন্দুয়ায় শীতার্থদের মাঝে রিপোর্টার্স ক্লাবের কম্বল বিতরণ আদমদীঘিতে চোলাই মদসহ গ্রেফতার ১ সান্তাহারে সাংবাদিক খোরর্শেদ আলমের ২১তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় মাইক্রোবাস চাপায় এক নারী নিহত চারদিনেও পরিচয় শনাক্ত ও মৃত্যুর রসহ্য উদঘাটন হয়নি অজ্ঞাত লাশের নাগরপুরে জাতীয় সাংবাদিক সংস্থা নতুন কমিটি গঠন ; সভাপতি আনোয়ার, সম্পাদক বাবু ঘিওরে ৯৭’ ব্যাচের শিক্ষার্থীদের ‘রজত জয়ন্তীতে’ র‌্যালি ও সংবর্ধনা অনুষ্ঠান দৌলতপুর থানায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে বিজয়ী যুবলীগ দৌলতপুর থানায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে রানার্স আপ দৌলতপুর প্রেসক্লাব
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

আলহামদুলিলল্লাহ, আমরা পরিশ্রমের ফল পেয়েছি: উসমান

রিপোর্টার / ২৬ বার
আপডেট সোমবার, ১ এপ্রিল, ২০১৯

স্পোর্টস ডেস্ক ০১ এপ্রিল ২০১৯, সোমবার।

ভারত সফরের পর পাকিস্তান। বিরাট কোহলিদের ঘরের মাঠে ওয়ানডে সিরিজে পরাজিত করা অস্ট্রেলিয়া, পাকিস্তানকে হোয়াইটওয়াশ করে। পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে পাকিস্তানকে ৫-০ব্যবধানে হারায় অস্ট্রেলিয়া।

সংযুক্ত আরব আমিরাতে একক আধিপত্য দেখিয়ে ট্রফি নিজেদের করে নেয় অস্ট্রেলিয়া। পাকিস্তানের বিপক্ষে ৫-০ ব্যবধানে জয়ের পর অস্ট্রেলিয়া ক্রিকেট দলের একমাত্র মুসলিম ক্রিকেটার টুইটারে বলেন, ‘আলহামদুলিল্লাহ, আমরা আমদের দলীয় পারফরম্যান্সের ফল পেয়েছি। আশা করি এই পারফম্যান্সের ধারবাহিকতা অব্যাহত রাখতে পারব।’

ভারতের মাঠে ওয়ানডে সিরিজে টানা দুই ম্যাচে হেরে ব্যাকফুটে চলে যায় অস্ট্রেলিয়া ক্রিকেট দল। সেই অবস্থা থেকে ভালোভাবে কামব্যাক করে পাঁচ ম্যাচের সিরিজে ৩-২ ব্যবধানে জয়লাভ করে সফরকারী অস্ট্রেলিয়া।

ভারতের মাঠে অসাধারণ পারফর্ম করে সরাসরি সংযুক্ত আরব আমিরাতে চলে যায় অস্ট্রেলিয়া ক্রিকেট দল। আবুধাবিতে পাকিস্তানের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজেও দুর্দান্ত ক্রিকেট খেলে অস্ট্রেলিয়া।

অ্যারন ফিঞ্চ, উসমান খাজা এবং গ্ল্যান ম্যাক্সওয়েলের নৈপূণ্যে পাকিস্তানের বিপক্ষে একক আধিপত্য বিস্তার করে অস্ট্রেলিয়া। সিরিজের প্রথম তিন ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে পাত্তাই পায়নি পাকিস্তান।

পাকিস্তান-অস্ট্রেলিয়ার মধ্যকার পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে দুটি করে সেঞ্চুরি করেন অ্যারন ফিঞ্চ, হারিস সোহেল ও মোহাম্মদ রেজওয়ান।

তবে সিরিজে সর্বোচ্চ ৪৫১ রান করেন অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ। সমান ম্যাচ খেলে ২৯১ রান করেন হারিস সোহেল। ২৭২ রান করেন উসমান খাজা। ২৫৮ রান করেন ম্যাক্সওয়েল। ২৩১ রান করেন রেজওয়ান।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com