Logo
ব্রেকিং :
ভোলায় অবৈধ অটোরিক্সায় চাপায় এক পথশিশুর মৃত্যু কেন্দুয়ায় শীতার্থদের মাঝে রিপোর্টার্স ক্লাবের কম্বল বিতরণ আদমদীঘিতে চোলাই মদসহ গ্রেফতার ১ সান্তাহারে সাংবাদিক খোরর্শেদ আলমের ২১তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় মাইক্রোবাস চাপায় এক নারী নিহত চারদিনেও পরিচয় শনাক্ত ও মৃত্যুর রসহ্য উদঘাটন হয়নি অজ্ঞাত লাশের নাগরপুরে জাতীয় সাংবাদিক সংস্থা নতুন কমিটি গঠন ; সভাপতি আনোয়ার, সম্পাদক বাবু ঘিওরে ৯৭’ ব্যাচের শিক্ষার্থীদের ‘রজত জয়ন্তীতে’ র‌্যালি ও সংবর্ধনা অনুষ্ঠান দৌলতপুর থানায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে বিজয়ী যুবলীগ দৌলতপুর থানায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে রানার্স আপ দৌলতপুর প্রেসক্লাব
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

ইডেনের সাবেক অধ্যক্ষ খুনে গ্রেপ্তার ২

রিপোর্টার / ২০ বার
আপডেট শুক্রবার, ১৫ ফেব্রুয়ারী, ২০১৯

কালের কাগজ ডেস্ক:১৫ফেব্রুয়ারি,শুক্রবার।

ইডেন কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভীন হত্যাকাণ্ডে দায়ের মামলার প্রধান আসামিসহ দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে নিউ মার্কেট থানার ওসি আতিকুর রহমান পরিবর্তন ডটকমকে এ তথ্য জানান।

তিনি জানান, অধ্যক্ষ মাহফুজা হত্যা মামলায় এজাহারভুক্ত আসামি হলেন, গৃহকর্মী রূপা ওরফে রেশমা ও স্বপ্না। এ ছাড়া সন্দেহের তালিকায় ছিলেন গৃহকর্মী সরবরাহকারী রুনু।

ওসি আরও জানান, এদের মধ্যে স্বপ্না ও রুনুকে গ্রেপ্তার করা হয়েছে। স্বপ্নার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের ইটনা থানাধীন রায়কুটি এলাকায়। আরেক গৃহকর্মী রেশমাকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

এ বিষয়ে ব্রিফ করে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।

এর আগে গত ১০ ফেব্রুয়ারি সন্ধ্যায় রাজধানীর এলিফেন্ট রোডের সুকন্যা টাওয়ারের বাসায় খুন হন অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভীন।

৬৬ বছর বয়সী মাহফুজা চৌধুরীর গ্রামের বাড়ি গোপালগঞ্জ। তিনি ও তার স্বামী ভবনটির ১৬/সি নম্বর ফ্ল্যাটে থাকতেন।

পরের দিন মাহফুজার স্বামী মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক ভাইস-চেয়ারম্যান ইসমত কাদির গামা বাদী হয়ে বাসার দুই গৃহকর্মীসহ অজ্ঞাতপরিচয় কয়েকজনকে আসামি করে নিউ মার্কেট থানায় মামলা করেন।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com