Logo
ব্রেকিং :
ভোলায় অবৈধ অটোরিক্সায় চাপায় এক পথশিশুর মৃত্যু কেন্দুয়ায় শীতার্থদের মাঝে রিপোর্টার্স ক্লাবের কম্বল বিতরণ আদমদীঘিতে চোলাই মদসহ গ্রেফতার ১ সান্তাহারে সাংবাদিক খোরর্শেদ আলমের ২১তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় মাইক্রোবাস চাপায় এক নারী নিহত চারদিনেও পরিচয় শনাক্ত ও মৃত্যুর রসহ্য উদঘাটন হয়নি অজ্ঞাত লাশের নাগরপুরে জাতীয় সাংবাদিক সংস্থা নতুন কমিটি গঠন ; সভাপতি আনোয়ার, সম্পাদক বাবু ঘিওরে ৯৭’ ব্যাচের শিক্ষার্থীদের ‘রজত জয়ন্তীতে’ র‌্যালি ও সংবর্ধনা অনুষ্ঠান দৌলতপুর থানায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে বিজয়ী যুবলীগ দৌলতপুর থানায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে রানার্স আপ দৌলতপুর প্রেসক্লাব
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

উৎসবমুখর পরিবেশে টাঙ্গাইলে নববর্ষ উদযাপন

রিপোর্টার / ২৮ বার
আপডেট রবিবার, ১৪ এপ্রিল, ২০১৯

টাঙ্গাইল প্রতিনিধি :১৪এপ্রিল-২০১৯,রবিবার।
টাঙ্গাইলে বিভিন্ন কর্মসূচি এবং উৎসবমুখর পরিবেশে নববর্ষ উদযাপিত হচ্ছে। এ উপলক্ষে রোববার সকালে শহরের ডিসিলেক থেকে একটি বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা বের হয়।

শোভাযাত্রাটি শহরের গুরুতপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শহীদ স্মৃতি পৌর উদ্যানে গিয়ে শেষ হয়।

পরে জেলা প্রশাসকের উদ্যোগ শহীদ স্মৃতি পৌর উদ্যানে বেলুন ও ফিতা কেটে ৭ দিনব্যাপী বৈশাখী মেলার উদ্বোধন করা হয়।

এরপর শহীদ স্মৃতি পৌর উদ্যানের মুক্ত মঞ্চে এক আলোচনা সভায় আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন। টাঙ্গাইলের জেলা প্রশাসক শহীদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আশরাফউজ্জামান স্মৃতি, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন, সদর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান শাহজাহান আনসারী, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য মনোয়ারা বেগম প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন জেলা সিনিয়র তথ্য অফিসার কাজী গোলাম আহাদ।

শোভাযাত্রায় গ্রাম বাংলার ঐতিহ্য সাজে সজ্জিত হয়ে সরকারি কর্মকর্তা-কর্মচারী, শিক্ষক- শিক্ষার্থীসহ সর্বস্তরের নারী-পুরুষ অংশ নেন।

এর আগে ভোরে সকালে শহীদ স্মৃতি পৌর উদ্যাগে প্রভাতি অনুষ্ঠানের মধ্যে দিয়ে দিনব্যাপী এ উৎসব শুরু হয়। এছাড়া দিনব্যাপী উৎসবের মধ্যে রয়েছে লাঠিখেলা, কাবাডি প্রতিযোগিতা, বাউল সঙ্গীতের আয়োজন।

কারাগার, হাসপাতাল এবং সরকারি শিশু পরিবারে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়। রচনা প্রতিযোগিতা, স্বরচিত কবিতা পাঠ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানও আয়োজন করা হয়েছে।

এছাড়াও বিভিন্ন সংগঠন আলাদাভাবে বিভিন্ন কর্মসূচি পালন করছে।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com