Logo
ব্রেকিং :
ভোলায় ট্রলি উল্টে গুরুতর আহত দুই শ্রমিকের মৃত্যু, আহত ১৫ নবাবগঞ্জে নবীণ বরণ ও সম্বর্ধনা অনুষ্ঠান  “নবাবগঞ্জে মামলা দায়েরের  ২৪ ঘন্টার মধ্যে চোর আটক , চোরাই মাল উদ্ধার ।” নগরকান্দায় জমকালো আয়োজনে এন,সি,টি, গার্মেন্টস এর শুভ উদ্বোধন  আদমদীঘিতে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত সান্তাহার সরকারি কলেজে একাদশ শ্রেণির ওরিয়েন্টেশন ক্লাসের শুভ উদ্বোধন ঢাকার মহা সমাবেশ সফল করতে টাঙ্গাইলে গালা ইউনিয়ন বিএনপির লিফলেট বিতরণ টাঙ্গাইলে পরিচ্ছন্ন ও যানজট মুক্ত রাখতে শোভাযাত্রা নেত্রকোনায় শিল্পোদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষন কোর্স জনগনও মনে করে ভোট ছাড়া অন্য কোন উপায় নেই: স্বরাষ্ট্রমন্ত্রী
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

‘একটু দাঁড়াও, আরেকটি সংগ্রামের বিকল্প নেই’

রিপোর্টার / ২৪ বার
আপডেট বুধবার, ২০ মার্চ, ২০১৯

কালের কাগজ ডেস্ক:২০মার্চ-২০১৯,বুধবার।
গণতন্ত্রকে পুনঃপ্রতিষ্ঠা করতে বিএনপির কাছে বিরাট একটা সুযোগ চলে আসছে জানিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আমাদেরকে প্রস্তুত হতে হবে। আমাদের আন্দোলন ছাড়া কোনো বিকল্প নেই। একটু দাঁড়াও আরেকটি সংগ্রাম ছাড়া এর কোনো বিকল্প নেই।

বুধবার দুপুরে রাজধানীর ঢাকা রিপোটার্স ইউনিটির (ডিআরইউ) ভবনের তৃতীয় তলায় স্বাধীনতা হলে নাগরিক অধিকার আন্দোলন ফোরাম আয়োজিত বিএনপির চেয়ারপারসন খালেদার সুচিকিৎসা ও মুক্তির দাবিতে প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, অনেকে আমাদের হতাশ মনে করছেন তবে আমরা হতাশ নই, আমরা হতবাক। আমাদের এই হতবাক কাটিয়ে ওঠার জন্য দলকে পুনর্গঠনসহ নানা প্রক্রিয়ায় দলকে শক্তিশালী করার প্রক্রিয়া চলছে।

দেশে নিরাপদ সড়ক ব্যবস্থায় সরকার ব্যর্থ হয়েছে এমন অভিযোগ করে তিনি বলেন, সরকার ছাত্রদের আন্দোলন থেকে বিরত থাকার জন্য যে কথা দিয়েছিল। তারা সেই কথা রাখে নাই। সেই জন্যই নিরাপদ সড়কের দাবিতে যে ছেলেটি রাস্তায় নেমেছিল, তাকে জীবন দিতে হয়েছে। আমরা এই আন্দোলনের পুর্নসমর্থন জানাচ্ছি। এবং সরকারকে ছাত্রদের ন্যায্য দাবি মেনে নেয়ার আহ্বান জানাচ্ছি।

মোশাররফ বলেন, ডাকসু নির্বাচন, জাতীয় নির্বাচন সকল ক্ষেত্রেই অস্বাভাবিক ঘটনা ঘটেছে। অস্বাভাবিক সরকারের আমলে অস্বাভাবিক ঘটনা অতি স্বাভাবিক। তবে এ অস্বাভাবিক ঘটনা বেশিদিন চলতে পারে না।

খালেদা জিয়ার সুচিকিৎসার দাবি জানিয়ে মোশাররফ হোসেন বলেন, সুচিকিৎসার জন্য হলেও বেগম জিয়ার মুক্তি প্রয়োজন। তার মুক্তির জন্য আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। দলকে আরো শক্তিশালী মজবুত করে লড়াইয়ে নামতে হবে।

আয়োজক সংগঠনের উপদেষ্টা মাসুক মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এম জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য দেন, বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, কৃষকদলের আহ্বায়ক কমিটির সদস্য সচিব কৃষিবিদ হাসান জাফির তুহিন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহম্মদ রহমাতুল্লাহ প্রমুখ।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com