Logo
ব্রেকিং :
ভোলায় অবৈধ অটোরিক্সায় চাপায় এক পথশিশুর মৃত্যু কেন্দুয়ায় শীতার্থদের মাঝে রিপোর্টার্স ক্লাবের কম্বল বিতরণ আদমদীঘিতে চোলাই মদসহ গ্রেফতার ১ সান্তাহারে সাংবাদিক খোরর্শেদ আলমের ২১তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় মাইক্রোবাস চাপায় এক নারী নিহত চারদিনেও পরিচয় শনাক্ত ও মৃত্যুর রসহ্য উদঘাটন হয়নি অজ্ঞাত লাশের নাগরপুরে জাতীয় সাংবাদিক সংস্থা নতুন কমিটি গঠন ; সভাপতি আনোয়ার, সম্পাদক বাবু ঘিওরে ৯৭’ ব্যাচের শিক্ষার্থীদের ‘রজত জয়ন্তীতে’ র‌্যালি ও সংবর্ধনা অনুষ্ঠান দৌলতপুর থানায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে বিজয়ী যুবলীগ দৌলতপুর থানায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে রানার্স আপ দৌলতপুর প্রেসক্লাব
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

এমন নৃশংস হামলা আমাকে হতাশ করেছ: কুমার সাঙ্গাকারা

রিপোর্টার / ২১ বার
আপডেট রবিবার, ২১ এপ্রিল, ২০১৯

স্পোর্টস ডেস্ক ২১ এপ্রিল ২০১৯, রবিবার।

শ্রীলংকায় একযোগে গির্জা ও বিলাসবহুল হোটেলে বোমা হামলায় শতাধিক মানুষ নিহত হয়েছেন। আহত হয়েছেন অসংখ্য। এমন নৃশংস হামলার ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন শ্রীলংকার কিংবদন্তি ক্রিকেটার কুমার সাঙ্গাকারা।

জাতীয় দলের সাবেক এই অধিনায়ক টুইটবার্তায় বলেন, ‘এমন বর্বরতা এবং ঘৃণ্য হামলার ঘটনায় আমি অবাক হয়েছি। আমার হৃদয়কে কাপিয়ে দিয়েছে। কোনো বিবেকবান মানুষের পক্ষে সিরিজ বোমা হামলা চালানো সম্ভব নয়। যারাই এই ন্যাক্কার জনক ঘটনা ঘটিয়েছে তাদের আইনের আওতায় এনে কঠোর শাস্তি দেয়া হোক। হতাহতদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই।

সিরিজ বোমা হামলার ঘটনায় টুইটবার্তায় শ্রীলংকার সাবেক অধিনায়ক মাহেলা জয়াববর্ধনে বলেন, কোনো সুস্থ মানুষ এভাবে সিরিজ বোমা হামলা চালাতে পারে না। শ্রীলংকার জনগণের জন্য এটা খুবই দুঃখজনক ঘটনা। গত ১০ বছর শান্তিতে বসবাসের পর আবারও এমন ন্যাক্কার জনক ঘটনা ঘটল। এই ঘটনায় আমি উদ্বিগ্ন।

প্রসঙ্গত, শ্রীলংকার রাজধানী কলম্বোসহ অন্যান্য এলাকার তিনটি গির্জা ও তিনটি বিলাসবহুল হোটেলে কয়েক দফা বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে এখন ১৫৬ জনে দাঁড়িয়েছে বলে বার্তা সংস্থা এএফপির খবরে বলা হয়েছে। নিহতের মধ্যে অন্তত ৩৫ বিদেশি নাগরিক রয়েছেন।

রোববার স্থানীয় সময় সকাল ৮টা ৪৫ মিনিটে এ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। দেশটির ক্যাথলিক গির্জায় তিনটি বিস্ফোরণের ঘটনা ঘটে। এছাড়া কলম্বোর মূল কেন্দ্রে অবস্থিত তিনটি বিলাসবহুল হোটেল সিন্নামন গ্রান্ড, কিংসবুরি ও শ্যাংরি লা হোটেলে বিস্ফোরণ ঘটে।

তবে হামলার ধরণ নিয়ে এখনও পরিষ্কার ধারনা পাওয়া যায়নি। প্রথম বিস্ফোরণটি ঘটে রাজধানীর একটি গির্জায়। প্রায় আধঘণ্টা পরে পরবর্তী হামলাগুলো ঘটে।

কলম্বোর জাতীয় হাসপাতালের পরিচালকের বরাত দিয়ে বার্তা সংস্থা রয়টার্সের খবরে বলা হয়েছে, এছাড়াও তিন শতাধিক লোক এ বিস্ফোরণে আহত হয়েছেন।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com