Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু কাপ টেনিস টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত      পাবিপ্রবির ১৪তম ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত টাঙ্গাইলে জ্বীনের বাদশা ও তার সহযোগী গ্রেফতার নগরকান্দায় শশা প্রাথমিক বিদ্যালয়ের  বার্ষিক ক্রীড়া  প্রতিযোগিতা অনুষ্ঠিত  ময়মনসিংহ জেলা পুলিশ অফিস বার্ষিক পরিদর্শনে রেঞ্জ ডিআইজি আদমদীঘিতে ইউএনও’র কম্বল পেলেন প্রতিবন্ধী জোৎস্না বাগেরহাটে মোরেলগঞ্জে চেতনানাশক খাবারে শিশুসহ ৪ জন হাসাপাতালে লোহাগড়ায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার গোয়ালন্দে মাঠ  দিবস পালিত নাগরপুরে সরকারের উন্নয়নের ধারা প্রচারে ব্যস্ত আওয়ামীলীগ নেতা হিমু
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

ওয়ানডে সিরিজ অনেক কঠিন হবে: সাকিব

রিপোর্টার / ৫৪ বার
আপডেট রবিবার, ২ ডিসেম্বর, ২০১৮

কালের কাগজ ডেস্ক :০২ ডিসেম্বর,রবিবার । ।

টেস্টে ওয়েস্ট ইন্ডিজকে ২-০ তে হোয়াইটওয়াশ করেছে বাংলাদেশ। চট্টগ্রাম টেস্টে ৬৪ রানে জয়ের পর মিরপুরে জিতেছে ইনিংস ও ১৮৪ রানে। নিজেদের ইতিহাসে এই প্রথম ইনিংস ব্যবধানে জয় টাইগারদের।

টেস্ট সিরিজ জয়ের আনন্দের মাঝেই টাইগারদের ওয়ানডে সিরিজের জন্য তৈরি হতে হচ্ছে। ৯ ডিসেম্বর একই প্রতিপক্ষের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে টাইগারদের। যে সিরিজের জন্য রোববারই ওয়ানডে দলটাও ঘোষণা করা হয়েছে। তবে টেস্ট সিরিজের চেয়ে ওয়ানডে সিরিজ অনেক কঠিন হবে বলে মনে করেন সাকিব আল হাসান।

রোববার ক্যারিবীয়দের বিপক্ষে সিরিজ নিজেদের করে নেওয়ার পর ওয়ানডে সিরিজ প্রসঙ্গে সাকিব বলেন, ‘আমার কাছে মনে হয় ওয়ানডে অনেক কঠিন হবে। আমাদের ওভাবেই প্রস্তুতি নিতে হবে। যদিও আমরা ওয়ানডে খুবই ভালো খেলছি। কিন্তু আমরা বেশ ভালো একটা প্রতিপক্ষের সাথে তিনটা ওয়ানডে খেলবো। তো আমাদের বেস্ট ক্রিকেটটাই খেলতে হবে, যদি ভালো করতে হয়।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি

 


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com