Logo
ব্রেকিং :
মানিকগঞ্জ জেলা গোয়েন্দা শাখা (ডিবি)র অভিযানে হেরোইন ও ইয়াবাসহ ২জন গ্রেফতার দৌলতপুরে স্বাধীনতা দিবসে আওয়ামী লীগের আলোচনা সভা ও শোভাযাত্রা অনুষ্ঠিত সাংবাদিক নির্যাতনের ঘটনায় পিআইওসহ ১০ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায়  ন্যাশনাল ব্যাংক কর্মকর্তা নিহত টাঙ্গাইলে জাতীয়তাবাদী “জিয়া প্রজন্মদল” এর কমিটি গঠণ নেত্রকোনায় জেলা রাজস্ব সম্মেলন নেত্রকোনায় প্রশাসনের চারজন কর্মচারীর বিদায়ী সংবর্ধনা চৌহালীতে  নানা আয়োজনে মহান স্বাধীনতার সুবর্নজয়ন্তী  পালন  নেত্রকোনায় মেধাবী শিক্ষার্থীদের ট্যাবলেট বিতরন     নেত্রকোনায় বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

করোনা আক্রান্ত বেবি ডল ও ডানা কাটা পরীর গায়িকার বিরুদ্ধে মামলা

রিপোর্টার / ৩৮ বার
আপডেট শনিবার, ২১ মার্চ, ২০২০

কালের কাগজ ডেস্ক :২১ মার্চ, ২০২০,শনিবার।
প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত ভারতের জনপ্রিয় শিল্পী ‘বেবি ডল’ খ্যাত কণিকা কাপুর। ভাইরাসে আক্রান্ত হওয়ার পর আরেক বিপদে পড়েছেন শিল্পী। তথ্য গোপন করায় তার বিরুদ্ধে মামলা হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, কণিকা কাপুরের বিরুদ্ধে কর্তব্যে অবহেলার কারণে মামলা করেছে উত্তরপ্রদেশের পুলিশ। ভারতীয় দণ্ডবিধির ২৬৯ ধারায় মামলা করা হয়েছে তার বিরুদ্ধে।

এই ধারায় গাফিলতি, প্রাণঘাতী রোগ ছড়িয়ে দেওয়ার মতো একাধিক অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এই মামলায় জরিমানাসহ ৬ মাসের জেল হতে পারে তার।

দিন কয়েক আগে ইংল্যান্ড থেকে ভারতে ফেরেন কণিকা। তিনি যে লন্ডন থেকে ঘুরে এসেছেন, সে তথ্য গোপন করেছিলেন। বিমানবন্দর কর্তৃপক্ষের কাছেও কোনো রকম পরীক্ষা-নিরীক্ষা করাতে অস্বীকার করেন।

শুধু তাই নয়, ভারতে ফিরেই লক্ষ্ণৌতে পারিবারিক একটি অনুষ্ঠানে যোগ দেন তিনি। বন্ধু ও নিকট আত্মীয়দের নিয়ে ওই অনুষ্ঠানের আয়োজন করেছিলেন কণিকা নিজেই। সেখানে যোগ দিয়েছিলেন ভারতের বহু আমলা ও রাজনীতিবিদরা।

অনুষ্ঠানে ছিলেন রাজস্থানের সাবেক মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে ও তার ছেলে বিজেপির সংসদ সদস্য দুষ্মন্ত সিংহ। ছিলেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ মন্ত্রিসভার মন্ত্রী জয়প্রতাপ সিং।

এদিকে কণিকার অনুষ্ঠানে যাওয়া অনেকেই নিজের ইচ্ছায় কোয়ারেন্টাইনে গেছেন। তার পুরো পরিবারকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। অন্যদিকে লক্ষ্ণৌর যে হোটেলে অনুষ্ঠানটি হয়েছিল, সেখানকার কর্মী ও অতিথিরা ভয়ে আছেন।

কিং জর্জেস মেডিকেল ইউনিভার্সিটির চিকিৎসকেরা জানিয়েছেন, কিছু লোক আমাদের কাছে পরীক্ষার জন্য আসছে। কিন্তু আমরা বুঝতে পারছি না, যে ভিআইপিরা ওই অনুষ্ঠানে গিয়েছিলেন, তাদের কীভাবে পরীক্ষা করব।

‘রাগিনী এমএমএস টু’ ছবিতে কণিকা কাপুরের গাওয়া ‘বেবি ডল’ গানটি ব্যাপক জনপ্রিয় হয়। এই ছবিতে অভিনয় করেছেন বলিউড নায়িকা সানি লিওন। এ ছাড়া নায়িকা পরীমনি অভিনীত ‘ডানা কাটা পরী’ গানটিতেও কণ্ঠ দিয়েছেন তিনি। সুত্র:ইত্তেফাক


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com