Logo
ব্রেকিং :
হস্ত ও কুটির শিল্পকে বিশ্ব বাজারে পৌছে দেয়া হবে—– বানিজ্য প্রতিমন্ত্রী দৌলতপুরে উপজেলা প্রশাসনের বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন নগরকান্দা উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন দৌলতপুরে আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে সাবেক সাংসদ দূর্জয়ের শুভেচ্ছা বিনিময় নাগরপুরে আ.লীগ নেতাকর্মীদের ঈদ উপহার পৌঁছে দিয়েছেন তারানা হালিম এমপি রাণীশংকৈলে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু মির্জাপুরে ফিল্মি স্টাইলে অপহরণকারী আটক রাজবাড়ীতে ‘হার পাওয়ার’ প্রকল্পের আওতায় নারীদের মাঝে ল্যাপটপ বিতরণ করেন—–রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম নাগরপুরে একতা সাংস্কৃতিক উন্নয়ন সংস্থার বস্ত্র বিতর  নাগরপুরে শিল্প উদ্যোক্তা কোমলের উদ্যোগে মুসল্লিদের ঈদ উপহার প্রদান
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

কর্মদক্ষতায় পুরস্কৃত হলেন পাংশা সার্কেলের এএসপি সুমন কুমার সাহা

রিপোর্টার / ৮২ বার
আপডেট শনিবার, ৩০ জুলাই, ২০২২

মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি :৩০ জুলাই-২০২২,শনিবার।

রাজবাড়ী জেলা পুলিশের পাংশা সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহা তার কর্মদক্ষতার স্বীকৃতি স্বরূপ পুরস্কৃত হয়েছেন। পুলিশ প্রশাসনের দাপ্তরিক বিশেষ কাজের স্বীকৃতি স্বরূপ গত বুধবার ২৭ জুলাই রাজবাড়ী জেলা পুলিশের কল্যাণ সভায় তাকে পুরস্কার হিসেবে নগদ অর্থ ও সার্টিফিকেট প্রদান করা হয়। রাজবাড়ীর পুলিশ সুপার (এসপি) এমএম শাকিলুজ্জামানের হাত থেকে পুরস্কার ও সনদপত্র গ্রহণ করেন তিনি।
জানা যায়, সুমন কুমার সাহা ২০২১ সালের ৮জুন রাজবাড়ী জেলা পুলিশের পাংশা সার্কেলের সহকারী পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। বিসিএস ৩৫তম ব্যাচের পুলিশ ক্যাডারের কর্মকর্তা সুমন কুমার সাহা পাংশা সার্কেলে যোগদানের আগে এপিবিএন-৮ ঢাকায় কর্মরত ছিলেন।
পাংশা সার্কেলে যোগদানের ১বছরে করোনাকালীন সময়ে স্বাস্থ্যবিধি মেনে চলায় জনসচেতনতা সৃষ্টি, করোনা ভ্যাকসিনের গণটিকা প্রদান কার্যক্রম, গুরুত্বপূর্ণ মামলার তদারকি কার্যক্রম, ক্লুলেস মামলার রহস্য উদঘাটনসহ আসামী গ্রেফতার, অবৈধ অস্ত্র উদ্ধার, অস্ত্রধারী সন্ত্রাসী ও অপরাধ কর্মকান্ডের সাথে জড়িতদের গ্রেফতার, মাদক সন্ত্রাস জঙ্গিবাদ ও অপরাধ প্রবণতা প্রতিরোধ, সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা, অবাধ নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে বিগত ইউপি নির্বাচনে পুলিশিং কার্যক্রম, বিট পুলিশের কার্যক্রমসহ এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভ‚মিকা পালন করে চলেছেন পাংশা সার্কেলের এএসপি সুমন কুমার সাহা।
পাংশা সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহার কাজে সন্তোষ প্রকাশ করে পাংশা সরকারী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মোঃ সহিদুর রহমান বলেন, এক আত্মীয়ের একটি সমস্যা নিয়ে এএসপি সুমন কুমার সাহার কাছে গেলে তিনি মনোযোগ সহকারে ঘটনার বিষয়ে শোনার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন। বিভিন্ন শ্রেণি পেশার মানুষও পুলিশিং কার্যক্রমে তার দক্ষতার প্রশংসা করেন।
শুক্রবার ২৯ জুলাই সন্ধ্যায় এক সাক্ষাৎকারে সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহা বলেন, আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে পুলিশ প্রশাসন কাজ করছে। মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে দেশপ্রেমে উদ্বুদ্ধ থেকে নিজের উপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য পালনে অবিচল থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি। এ সময় আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিকসহ সকল শ্রেণি পেশার মানুষের সমন্বিত প্রয়াস চালানোর গুরুত্বারোপ করেন সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহা।
(ক্যাপশন ঃ রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামানের হাত থেতে গত বুধবার সার্টিফিকেট ও পুরস্কার গ্রহণ করেন পাংশা সার্কেলের এএসপি সুমন কুমার সাহা)

 

 

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com