Logo
ব্রেকিং :
ভোলায় ট্রলি উল্টে গুরুতর আহত দুই শ্রমিকের মৃত্যু, আহত ১৫ নবাবগঞ্জে নবীণ বরণ ও সম্বর্ধনা অনুষ্ঠান  “নবাবগঞ্জে মামলা দায়েরের  ২৪ ঘন্টার মধ্যে চোর আটক , চোরাই মাল উদ্ধার ।” নগরকান্দায় জমকালো আয়োজনে এন,সি,টি, গার্মেন্টস এর শুভ উদ্বোধন  আদমদীঘিতে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত সান্তাহার সরকারি কলেজে একাদশ শ্রেণির ওরিয়েন্টেশন ক্লাসের শুভ উদ্বোধন ঢাকার মহা সমাবেশ সফল করতে টাঙ্গাইলে গালা ইউনিয়ন বিএনপির লিফলেট বিতরণ টাঙ্গাইলে পরিচ্ছন্ন ও যানজট মুক্ত রাখতে শোভাযাত্রা নেত্রকোনায় শিল্পোদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষন কোর্স জনগনও মনে করে ভোট ছাড়া অন্য কোন উপায় নেই: স্বরাষ্ট্রমন্ত্রী
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

কুষ্টিয়ায় নারীর যাবজ্জীবন, দুজনের ১৫ বছর কারাদণ্ড

রিপোর্টার / ২৩ বার
আপডেট বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০১৯

কুষ্টিয়া প্রতিনিধি :১৮এপ্রিল২০১৯,বৃহস্পতিবার।

কুষ্টিয়া দৌলতপুর থানার একটি মাদক (হেরোইন) মামলায় এক নারীর যাবজ্জীবন কারাদণ্ড ও একলাখ টাকা জরিমানা, অনাদায়ে আরো এক বছর কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া দুই আসামির ১৫ বছর কারাদণ্ড ও ৫০ হাজার টাকা অর্থদণ্ডের আদেশ দেয়া হয়েছে।

বৃহস্পতিবার দুপুর দেড়টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী জনাকীর্ণ আদালতে দুই আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। অপর এক আসামি পলাতক।

আসামিরা হলেন যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত দৌলতপুর উপজেলার চামনাই গ্রামের আশরাফুল ইসলাম খোকনের স্ত্রী নাসিমা বেগম (৪৭) এবং একই গ্রামের মতিয়ার রহমানের ছেলে পলাতক মাহবুবুর রহমান জ্যোতি (৪৫) ও অপর ছেলে মহসিন আলী টিপু (৩৮)। এই দুই ভাই ১৫ বছর কারাদণ্ডসহ ৫০ হাজার টাকা অর্থদণ্ডপ্রাপ্ত।

আদালত সূত্র জানায়, ২০১৬ সালের ১৫ অক্টোবর, সকাল সাড়ে ৮টায় জেলা মাদকদ্রব্য অধিদপ্তর কর্তৃক কুষ্টিয়ার সীমান্ত উপজেলা দৌলতপুরের চামনাই গ্রামে অভিযানকালে আসামি নাসিমা বেগমকে তার ঘর থেকে ৫০ গ্রাম হেরোইনসহ আটক করে। এ ঘটনায় নাসিমার বিরুদ্ধে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) (খ) ও ২৫ ধারায় মামলা দিয়ে দৌলতপুর থানায় সোপর্দ করা হয়। মামলাটি তদন্ত শেষে নাসিমা বেগম, মাহবুবুর রহমান জ্যোতি ও মহসিন আলীর বিরুদ্ধে জড়িত থাকার অভিযোগ এনে ২০১৭ সালের ৩১ জানুয়ারি আদালতে প্রতিবেদন দাখিল করে পুলিশ।

কুষ্টিয়া জজ কোর্টের সরকারি কৌঁসুলি অনুপ কুমার নন্দী জানান, দৌলতপুর থানায় ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলাটি তদন্ত প্রতিবেদন প্রাপ্তির পর আসামিদের বিরুদ্ধ চার্জ গঠন এবং দীর্ঘ সাক্ষ্য-শুনানী শেষে আসামি নাসিমাকে যাবজ্জীবন ও অপর দুজনকে কারাদণ্ড ও অর্থদণ্ডাদেশ দিয়েছেন আদালত।

কালের কাগজ/প্রতিনিদি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com