Logo
ব্রেকিং :
বারহাট্রায় ৫ জুয়ারি আটক নেত্রকোনা পল্লী বিদ্যুত সমিতির ২৬তম বার্ষিক সাধারন সভা দৌলতপুরে আইন -শৃংখলা ও মাদকবিরোধী সভা অনুষ্ঠিত বিরামপুরের ৪নং দিওড় ইউনিয়নে ভিডব্লিউবির চাল বিতরণ সিরাজগঞ্জে সিএনজি-মাইক্রোবাসের সংঘর্ষ  নিহত ১ সিরাজগঞ্জে  তিন ক্লিনিক- ডায়াগনস্টিক সেন্টারকে দুই লাখ ৩৫ হাজার টাকা জরিমানা টাঙ্গাইলে জাতীয় পথনাট্যোৎসব অনুষ্ঠিত টাঙ্গাইল কমিউটার ট্রেনের ইঞ্জিন বিকল চার ঘণ্টা পর ঢাকার সঙ্গে উত্তরাঞ্চলের রেল যোগাযোগ স্বাভাবিক সিরাজগঞ্জে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় গ্রেফতারকৃত আওয়ামী লীগ নেতার মুক্তির দাবিতে থানা ঘেরাও সিরাজগঞ্জে  মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে মারপিট আটক-৪
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

কেন্দুয়ায় সড়ক দুর্ঘটনায় প্রবীণ সাংবাদিক নিহত

রিপোর্টার / ৬৬ বার
আপডেট বুধবার, ২৪ আগস্ট, ২০২২

কেন্দুয়া(নেত্রকোনা)প্রতিনিধিঃ

নেত্রকোনার কেন্দুয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় হাবিবুর রহমান ভূঁঞা খোকন নামে প্রবীণ সাংবাদিক নিহত হয়েছেন।
সাংবাদিক খোকন এক সময় দৈনিক দেশ পত্রিকার কেন্দূয়া উপজেলা প্রতিনিধি হিসেবে সাংবাদিকতা করতেন।তাছাড়া তিনি ছাত্র জীবনে কিশোরগঞ্জ গুরুদয়াল কলেজের ভিপি ছিলেন।
হাবিবুর রহমান খোকন উপজেলার গন্ডা ইউনিয়নের বীরমহরী গ্রামের মুজিবুর রহমান ভূঁঞার ছেলে।
সূত্রে জানা গেছে, মঙ্গলবার (২৩ আগস্ট) রাতে গন্ডা বৈরাটী হতে মোটরসাইকেলের পেছনে বসে পার্শ্ববর্তী আঠারবাড়ি রায়ের বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে একটি বাইসাকেল আরোহীকে বাঁচাতে গিয়ে সাংবাদিক হাবিবুর রহমান খোকনকে বহন করা মোটরসাইকেলটি দুর্ঘটনার শিকার হয়। এতে চালকসহ তিনি আহত হন।
পরে স্থানীয় ও স্বজনরা মারাত্নক আহত অবস্থায়  উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ১১ টায় কর্তব্যরত চিকিৎসক হাবিবুর রহমান খোকনকে মৃত ঘোষণা করেন।মৃত্যু কালে তার বয়স হয়ে ছিল ৬৪ বছর। বিষয়টি নিশ্চিত করেন নিহতের ভাগ্নে মাসুদ মিয়া।
তার মৃত্যুতে কেন্দুয়া প্রেসক্লাব নেতৃবৃন্দসহ সাংবাদিক সমাজ  মরহুমের রুহের শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com