Logo
ব্রেকিং :
ভোলায় ট্রলি উল্টে গুরুতর আহত দুই শ্রমিকের মৃত্যু, আহত ১৫ নবাবগঞ্জে নবীণ বরণ ও সম্বর্ধনা অনুষ্ঠান  “নবাবগঞ্জে মামলা দায়েরের  ২৪ ঘন্টার মধ্যে চোর আটক , চোরাই মাল উদ্ধার ।” নগরকান্দায় জমকালো আয়োজনে এন,সি,টি, গার্মেন্টস এর শুভ উদ্বোধন  আদমদীঘিতে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত সান্তাহার সরকারি কলেজে একাদশ শ্রেণির ওরিয়েন্টেশন ক্লাসের শুভ উদ্বোধন ঢাকার মহা সমাবেশ সফল করতে টাঙ্গাইলে গালা ইউনিয়ন বিএনপির লিফলেট বিতরণ টাঙ্গাইলে পরিচ্ছন্ন ও যানজট মুক্ত রাখতে শোভাযাত্রা নেত্রকোনায় শিল্পোদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষন কোর্স জনগনও মনে করে ভোট ছাড়া অন্য কোন উপায় নেই: স্বরাষ্ট্রমন্ত্রী
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

কোহলিদের সঙ্গে তীরে এসে তরী ডুবল চেন্নাইয়ের (ভিডিও)

রিপোর্টার / ২৭ বার
আপডেট রবিবার, ২১ এপ্রিল, ২০১৯

স্পোর্টস ডেস্ক ২২ এপ্রিল ২০১৯, সোমবার।

মহেন্দ্র সিং ধোনির চেন্নাই যেন বাজির ঘোড়া। চলতি আইপিএলে এক টানা জয় পাচ্ছে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন দলটি। তবে রোববার পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা চেন্নাই হেরে গেলে টেবিলের তলানীতে পড়ে থাকা বেঙ্গালুরুর বিপক্ষে।

ম্যাচে অবশ্যও জয়ের পথেই ছিল চেন্নাই। ব্যাটিং বিপর্যয়ের ম্যাচে একাই লড়াই করে যান অধিনায়ক ধোনি। তার ব্যাটেই জয় দেখেছিল চেন্নাই।

শেষ ওভারে প্রয়োজন ছিল ২৬ রান। প্রথম বলে চার, পরের ৪টি বলে তিন ছক্কা ও একটি ডাবল রান নেন ধোনি। অর্থাৎ,শেষ বলে প্রয়োজন ছিল মাত্র ২ রান। কিন্তু উমেশ যাদবের বলে কাট করতে গিয়ে উইকেটের পেছনে ক্যাচ তুলে দেন ধোনি।

৪৮ বলে সাত চার ও পাঁচটি চারের সাহায্যে ৮৪ রান করেন ধোনি। রোববার আইপিএলের চলতি আসরের ৩৯তম ম্যাচে মুখোমুখি হয় চেন্নাই ও বেঙ্গালুরু। এদিন প্রথমে ব্যাট করে ৭ উইকেটে ১৬১ রান করে বেঙ্গালুরু।

১৬২ রানের টার্গেটে খেলতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়ে চেন্নাই। মাত্র ২৮ রানে চার উইকেট হারিয়ে চরম বিপর্যয়ে পড়ে যায়। এমন কঠিন পরিস্থিতে থেকে দলকে খেলায় ফেরানোর পাশাপাশি জয়ের স্বপ্ন দেখান ধোনি। কিন্তু অসাধারণ খেলে যাওয়ার পরও তীরে এসে তরী ডুবে চেন্নাইয়ের।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com