Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু কাপ টেনিস টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত      পাবিপ্রবির ১৪তম ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত টাঙ্গাইলে জ্বীনের বাদশা ও তার সহযোগী গ্রেফতার নগরকান্দায় শশা প্রাথমিক বিদ্যালয়ের  বার্ষিক ক্রীড়া  প্রতিযোগিতা অনুষ্ঠিত  ময়মনসিংহ জেলা পুলিশ অফিস বার্ষিক পরিদর্শনে রেঞ্জ ডিআইজি আদমদীঘিতে ইউএনও’র কম্বল পেলেন প্রতিবন্ধী জোৎস্না বাগেরহাটে মোরেলগঞ্জে চেতনানাশক খাবারে শিশুসহ ৪ জন হাসাপাতালে লোহাগড়ায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার গোয়ালন্দে মাঠ  দিবস পালিত নাগরপুরে সরকারের উন্নয়নের ধারা প্রচারে ব্যস্ত আওয়ামীলীগ নেতা হিমু
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

কোহলির হাসি কেড়ে নিলেন রাসেল

রিপোর্টার / ২৬ বার
আপডেট শনিবার, ৬ এপ্রিল, ২০১৯
Kolkata KnightRiders players celebrating during match 17 of the Vivo Indian Premier League Season 12, 2019 between the Royal Challengers Bangalore and the Kolkata Knight Riders held at the M Chinnaswamy Stadium in Bengaluru on the 5th April 2019 Photo by Saikat Das /SPORTZPICS for BCCI

 

কালের কাগজ  ডেস্ক :০৬ এপ্রিল ২০১৯,শনিবার।

আইপিএলের এবারের আসরে প্রথমবারের মতো হেসেছে বিরাট কোহলির ব্যাট। শুক্রবার বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে চিরচেনা রূপে দেখা গেছে ভারত অধিনায়ককে। যিনি কিনা রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুরও অধিনায়ক।

কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ৪৯ বলে খেলেছেন ৮৪ রানের এক দুর্দান্ত ইনিংস। সাথে এবি ডি ভিলিয়ার্সের ৩২ বলে ৬৩ রানে ভর দিয়ে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটে ২০৫ রান তোলে বেঙ্গালুরু। কোহলি-এবি ডি ছাড়াও শেষ দিকে মার্কাস স্টনিস ১৩ বলে ২৮ রান করেন।

কোহলির ইনিংসে ছিল ২টি ছক্কা ও ৯টি চারের মার। আর এবি ডি ছক্কা মেরেছেন ৪টি, চার ৫টি। স্টনিস ১ ছক্কা ও ৩ চারে নিজের ইনিংস সাজান।

কলকাতার সামনে বড় লক্ষ্য দাঁড় করিয়ে কোহলি হয়তো কিছুটা হাঁফ ছেড়ে বেঁচেছিলেন। স্বপ্ন দেখছিলেন আসরের প্রথম জয়ের। কিন্তু এবারের আইপিএল যে আন্দ্রে রাসেলের সেকথা ভুলে গেছেন তিনি। না হলে কলকাতার পঞ্চম উইকেট হিসেবে দিনেশ কার্তিক আউট হলে কেন এত বাঁধভাঙা উল্লাস মাতবেন তিনি?

অবশ্য উল্লাসিত হওয়ার মতোই ছিল তা। কলকাতার স্কোর তখন ১৭ ওভারে ৫ উইকেটে ১৫৩ রান। অর্থাৎ ১৮ বলে আরো ৫৩ রান প্রয়োজন ছিল তাদের।

টি-টুয়েন্টিতে এই লক্ষ্য অসম্ভব নয়। কিন্তু জয়ের স্বপ্নই দেখছিলেন কোহলি। কিন্তু সেই স্বপ্নে জল ঢেলে দিল রাসেলের ছক্কা বৃষ্টি। ক্যারিবীয় এই অল রাউন্ডার ১৩ বলে অপরাজিত ৪৮ রান করে দলের জয় নিশ্চিত করেই মাঠ ছাড়েন। তার ৭ ছক্কা ও ১ চারে ১৯.১ ওভারে ২০৬ রান তুলে ফেলে কলকাতা।

কলকাতার হয়ে ক্রিস লিন ৪৩, রবীন উথাপ্পা ৩৩ ও নিতিশ রানা ৩৭ রান করেন।

এই নিয়ে টানা ৫ ম্যাচ হেরে পয়েন্ট টেবিলের তলানিতে পড়ে আছে কোহলির বেঙ্গালুরু। চার ম্যাচে ৩ জয় নিয়ে কলকাতা আছে দুই নম্বরে। শীর্ষে আছে সাকিব আল হাসানদের সানরাইজার্স হায়দ্রাবাদ।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com