Logo
ব্রেকিং :
হস্ত ও কুটির শিল্পকে বিশ্ব বাজারে পৌছে দেয়া হবে—– বানিজ্য প্রতিমন্ত্রী দৌলতপুরে উপজেলা প্রশাসনের বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন নগরকান্দা উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন দৌলতপুরে আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে সাবেক সাংসদ দূর্জয়ের শুভেচ্ছা বিনিময় নাগরপুরে আ.লীগ নেতাকর্মীদের ঈদ উপহার পৌঁছে দিয়েছেন তারানা হালিম এমপি রাণীশংকৈলে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু মির্জাপুরে ফিল্মি স্টাইলে অপহরণকারী আটক রাজবাড়ীতে ‘হার পাওয়ার’ প্রকল্পের আওতায় নারীদের মাঝে ল্যাপটপ বিতরণ করেন—–রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম নাগরপুরে একতা সাংস্কৃতিক উন্নয়ন সংস্থার বস্ত্র বিতর  নাগরপুরে শিল্প উদ্যোক্তা কোমলের উদ্যোগে মুসল্লিদের ঈদ উপহার প্রদান
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

খালিয়াজুরী উপজেলা আ’লীগের নবগঠিত কমিটির নেতৃত্বে নেতাকর্মীদের উচ্ছাস

রিপোর্টার / ১৩৯ বার
আপডেট শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২

চন্দন চক্রবতী, স্টাফ রিপোর্টার, নেত্রকোনা ঃ২১ অক্টোবর-২০২২,শুক্রবার।

নেত্রকোনার খালিয়াজুরী উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তৃনমূলের আস্থার প্রতি সমর্থন রেখে মাননীয় প্রধানমন্ত্রী আওয়ামীলীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে তৃনমূলে জনপ্রিয় আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট অসীত বরন সরকারকে সভাপতি এবং সাদেকুর রহমান সাদেককে সাধারন সম্পাদক করায় নবগঠিত কমিটির নেতৃত্বে শুক্রবার হাজার হাজার নেতাকর্মী বাঁধভাঙ্গা উচ্ছাসের মধ্য দিয়ে আনন্দ মিছিল ও একে অপরের মাঝে মিষ্টি বিতরন করেছেন।
জানা গেছে, খালিয়াজুরী উপজেলার বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড পর্যায়ের আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা শুক্রবার সকাল থেকেই ট্রলার, নৌকা এমনকি পায়ে হেটে উপজেলা দলীয় কার্যালয়ে এসে জড়ো হন। নবগঠিত উপজেলা কমিটির সভাপতি অ্যাডভোকেট অসীত বরন সরকার এবং সাাদেকুর রহমান সাদেকের নেতৃত্বে হাজার হাজার নেতাকর্মী বিশ^মানবতারনেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল বের করেন। উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণকালে মিছিল থেকে ‘খালিয়াজুরীর মাটি-শেখ হাসিনার ঘাটি, খালিয়াজুরীর মাটি সাজ্জাদ ভাইয়ের ঘাটি, খালিয়াজুরীর মাটি-নৗকার ঘাটি’ বলে ¯েøাগান দেয়া হয়। মিছিল শেষে একে অপরের মাঝে মিষ্টি বিতরন করেছেন।
উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক সাদেকুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি শ্রদ্ধা জানিয়ে খালিয়াজুরী উপজেলা আওয়ামীলীগকে একটি পরিচ্ছন্ন ও সকলের কাছে গ্রহণ যোগ্য করে তুলতে তৃনমূলে সৎ ও ত্যাগী নেতাদের নিয়ে ঐক্যবদ্ধভাবে তিনি এবং সভাপতি কাজ করে যাবেন। বিএনপি থেকে এসে যারা দলের সুনাম নষ্ট করছে তাদের ব্যাপারে সকলকে সতর্ক থাকতে হবে।
উল্লেখ্য, গত বুধবার ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে খালিয়াজুরী উপজেলা আ’লেিগর ত্রি-বার্ষিক সম্মেলন উদ্ধোধন করেন জেলা আ’লীগের সভাপতি মতিয়র রহমান খান। সম্মেলনের দ্বীতিয় অধিবেশনে প্রধান অতিথি কেন্দ্রীয় আ’লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল নবগঠিত কমিটি ঘোষনা করেন।

 

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com