Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু কাপ টেনিস টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত      পাবিপ্রবির ১৪তম ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত টাঙ্গাইলে জ্বীনের বাদশা ও তার সহযোগী গ্রেফতার নগরকান্দায় শশা প্রাথমিক বিদ্যালয়ের  বার্ষিক ক্রীড়া  প্রতিযোগিতা অনুষ্ঠিত  ময়মনসিংহ জেলা পুলিশ অফিস বার্ষিক পরিদর্শনে রেঞ্জ ডিআইজি আদমদীঘিতে ইউএনও’র কম্বল পেলেন প্রতিবন্ধী জোৎস্না বাগেরহাটে মোরেলগঞ্জে চেতনানাশক খাবারে শিশুসহ ৪ জন হাসাপাতালে লোহাগড়ায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার গোয়ালন্দে মাঠ  দিবস পালিত নাগরপুরে সরকারের উন্নয়নের ধারা প্রচারে ব্যস্ত আওয়ামীলীগ নেতা হিমু
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

খালেদার প্যারোলে মুক্তি নিয়ে নাটক করছে সরকার’

রিপোর্টার / ২২ বার
আপডেট বুধবার, ১০ এপ্রিল, ২০১৯

নিজস্ব প্রতিবেদক :১০এপ্রিল-২০১৯

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে নিয়ে সরকার প্যারোলের নামে নাটক করছে বলে মন্তব্য করেছেন দলটির ভাইস চেয়ারম্যান ও কৃষক দলের আহ্বায়ক শামসুজ্জামান দুদু।

বুধবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং যুগ্ম-মহাসচিব হাবিবুন-নবী খান সেহেলসহ সকল রাজবন্দিদের মুক্তির দাবিতে এ মানববন্ধনের আয়োজন করে চেতনা বাংলাদেশ নামের একটি সংগঠন।

সরকারের উদ্দেশে শামসুজ্জামান দুদু বলেন, প্যারোল বাদ দিয়ে খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিন। রাজবন্দিদের মুক্তি দিন। আলোচনায় বসেন এদেশের ডান-বাম সকলে এখন গণতন্ত্র চায়। তাদের সাথে বসেন আলোচনা করেন।

তিনি বলেন, আজ সরকার প্যারোল বলে একটি জিনিস প্রচার করছে। প্যারোল আমরা আবেদন করব, বেগম জিয়ার পরিবার আবেদন করবে, বিএনপি আবেদন করবে। সেটা নাকি আবার স্বরাষ্ট্রমন্ত্রী এবং প্রধানমন্ত্রী বিবেচনা করবে। বিবেচনা যখন করবেন তাহলে হাইকোর্ট, সুপ্রিম কোর্টকে পঙ্গু করে রেখেছেন কেন? সেখানে জামিন দিলেই তো উনি (খালেদা জিয়া) বের হতে পারেন।

তিনি বলেন, আসলে বেগম খালেদা জিয়াকে ছোট করার জন্য, গণতন্ত্রকে ছোট করার জন্য এবং বিএনপিকে ছোট করার জন্য এই প্যারোলের নামে নাটক করা হচ্ছে।

তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মিথ্যা ও কথিত মামলায় আটক রাখা হয়েছে। তারেক রহমানকে অন্যায় ভাবে নির্বাসিত জীবনে বাধ্য করা হয়েছে।

শামসুজ্জামান দুদু বলেন, বাংলাদেশে এখন এক ধরনের ভীতি গ্রাস করেছে। এক ধরনের স্বৈরতন্ত্র বাংলাদেশকে এগিয়ে যেতে পথ রুদ্ধ করছে।

তিনি বলেন, বেগম খালেদা জিয়াকে আটকে রাখার অর্থ গণতন্ত্রকে আটক রাখা। তাকে আটক রাখার অর্থ মৌলিক অধিকারকে আটকে রাখা।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্যে করে বিএনপির এই নেতা বলেন, এখনও সময় আছে সুষ্ঠু নির্বাচন দিন। কারণ ৩০ ডিসেম্বরের নির্বাচনের মধ্য দিয়ে মানুষের অধিকারকে হরণ করা হয়েছে।

আয়োজক সংগঠনের সভাপতি শামিমা রহিমের সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য দেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সুকুমার বড়ুয়া, কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সদস্য মিয়া মো: আনোয়ার, খলিলুর রহমান ইব্রাহিম, কে এম রকিবুল ইসলাম রিপণ, এম জাহাঙ্গীর আলম, আব্দুর রাজি প্রমুখ।

সংগঠনের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন সিরাজী অনুষ্ঠান সঞ্চালনা করেন।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com