Logo
ব্রেকিং :
ভোলায় ট্রলি উল্টে গুরুতর আহত দুই শ্রমিকের মৃত্যু, আহত ১৫ নবাবগঞ্জে নবীণ বরণ ও সম্বর্ধনা অনুষ্ঠান  “নবাবগঞ্জে মামলা দায়েরের  ২৪ ঘন্টার মধ্যে চোর আটক , চোরাই মাল উদ্ধার ।” নগরকান্দায় জমকালো আয়োজনে এন,সি,টি, গার্মেন্টস এর শুভ উদ্বোধন  আদমদীঘিতে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত সান্তাহার সরকারি কলেজে একাদশ শ্রেণির ওরিয়েন্টেশন ক্লাসের শুভ উদ্বোধন ঢাকার মহা সমাবেশ সফল করতে টাঙ্গাইলে গালা ইউনিয়ন বিএনপির লিফলেট বিতরণ টাঙ্গাইলে পরিচ্ছন্ন ও যানজট মুক্ত রাখতে শোভাযাত্রা নেত্রকোনায় শিল্পোদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষন কোর্স জনগনও মনে করে ভোট ছাড়া অন্য কোন উপায় নেই: স্বরাষ্ট্রমন্ত্রী
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

গণতন্ত্র পুনরুদ্ধার ও খালেদার মুক্তিই অঙ্গীকার: মির্জা ফখরুল

রিপোর্টার / ২৪ বার
আপডেট মঙ্গলবার, ২৬ মার্চ, ২০১৯

নিজস্ব প্রতিবেদক: ২৬ শে মার্চ ২০১৯,মঙ্গলবার।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, গণতন্ত্র পুনরুদ্ধার ও দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তিই তাদের অঙ্গীকার।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আজ মঙ্গলবার সকাল পৌনে ৯টার দিকে সাভারে জাতীয় স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের পর সাংবাদিকদের সঙ্গে আলাপে মির্জা ফখরুল এ কথা বলেন।

বিএনপির মহাসচিব বলেন, ‘যে চেতনা ও আদর্শ সামনে নিয়ে আমরা মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলাম, আজকে তা সম্পূর্ণভাবে ভূলুণ্ঠিত হয়েছে।’

মির্জা ফখরুলের অভিযোগ, গণতন্ত্রকে হত্যা করে একদলীয় শাসনব্যবস্থা প্রতিষ্ঠার জন্য একটা চক্রান্ত প্রায় প্রতিষ্ঠা লাভ করতে চলেছে। জনগণের অধিকার হরণ করা হয়েছে। ভোটাধিকার হরণ করা হয়েছে। এটা চরম দুর্ভাগ্যজনক।

জাতীয় স্মৃতিসৌধে মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপির নেতারা। ছবি: হাসান রাজাজাতীয় স্মৃতিসৌধে মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপির নেতারা। ছবি: হাসান রাজাবিএনপির মহাসচিবের ভাষ্য, দেশের মানুষের জীবনের কোনো নিরাপত্তা নেই। সাধারণ মানুষের চলাফেরার নিরাপত্তা পর্যন্ত নেই।

মহান স্বাধীনতা দিবসে স্বাধীনতার লক্ষ্য, আদর্শ ও চেতনা পুনরুদ্ধার করার জন্য জনগণের প্রতি আহ্বান জানান মির্জা ফখরুল। এ ছাড়াও তিনি বলেন, আজকে এই দিনে গণতন্ত্রকে পুনরুদ্ধার ও খালেদা জিয়াকে মুক্ত করতে শপথ নিতে হবে ৷ আন্দোলনের মধ্য দিয়ে দেশনেত্রীকে মুক্ত ও গণতন্ত্রকে মুক্ত করতে হবে।

বিএনপির পক্ষ থেকে সাভারে জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা জানাতে মির্জা ফখরুলের সঙ্গে আসেন দলটির নেতা খন্দকার মোশাররফ হোসেন, আব্দুল মঈন খান, শহীদ উদ্দিন চৌধুরী, খায়রুল কবির, শামা ওবায়েদ প্রমুখ।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com