Logo
ব্রেকিং :
ঘিওর ও শিবালয়ে স্বাস্থ্য সেবার মান উন্নয়নের লক্ষ্যে ব্যবস্থাপনা কমিটির সভা সিংগাইরে মাদক ব্যবসায়ীদের হামলায় ডিবি পুলিশের এসআই সহ ৬ জন আহত । হেরোইন সহ ২ জন গ্রেফতার ফরিদপুরের নগরকান্দায় নির্মানকালে ভেঙ্গে পড়লো ব্রীজ আদমদীঘিতে দুই মাদক সেবির তিন মাসের কারাদণ্ড বগুড়া আদমদীঘিতে পানিতে পড়ে শিশুর মৃত্যু নেত্রকোনায় ব্যবসায়ীদের সাথে পুলিশের মতবিনিময় সভা নেত্রকোনায় জেলা প্রশাসনের ভিডিও কনফারেন্স মানিকগঞ্জ জেলা গোয়েন্দা শাখা (ডিবি)র অভিযানে হেরোইন ও ইয়াবাসহ ২জন গ্রেফতার দৌলতপুরে স্বাধীনতা দিবসে আওয়ামী লীগের আলোচনা সভা ও শোভাযাত্রা অনুষ্ঠিত সাংবাদিক নির্যাতনের ঘটনায় পিআইওসহ ১০ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

গোয়ালন্দের মৃত স্কুল শিক্ষক রিয়াজুল ইসলামের করোনা পজিটিভ ছিল

রিপোর্টার / ২০ বার
আপডেট মঙ্গলবার, ৯ জুন, ২০২০

আবুল হোসেন ,প্রতিনিধি গোয়ালন্দ (রাজবাড়ী) ঃ০ে৯ জুন-২০২০,মঙ্গলবার।

রাজবাড়ীর গোয়ালন্দ আইডিয়াল হাই স্কুলের সহকারী শিক্ষক রিয়াজুল ইসলাম (৫৩) করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। গতকাল সোমবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আসিফ মাহমুদ। এর আগে করোনার উপসর্গ নিয়ে শ^াসকষ্টে ভুগতে থাকলে গত শুক্রবার সন্ধ্যায় ফরিদপুর নেওয়ার পথে মারা যান।
রিয়াজুল ইসলাম ইংরেজি দৈনিক নিউনেশন পত্রিকার গোয়ালন্দ উপজেলার সাবেক প্রতিনিধি ছিলেন। তিনি গোয়ালন্দ পৌরসভার ৫নম্বর ওয়ার্ড কলেজ পাড়া মহল্লার বাসিন্দা। গোয়ালন্দ জে.এন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রয়াত জ্যেষ্ঠ শিক্ষক ওসমান গণি মোল্লার একমাত্র ছেলে। গত শুক্রবার (৫ জুন) রাত দশটার দিকে সামাজিক দূরত্ব বজায় রেখে এবং স্বাস্থ্যবিধি অনুসরণ করে তাঁর নামাজে জানাযা শেষে পৌরসভার কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়।
রিয়াজুল ইসলামের পরিবার জানায়, কয়েকদিন আগেই তার শরীরে জ¦র, গলা ব্যাথা ও কাঁশিসহ করোনার উপসর্গ দেখা দেয়। তবে মৃত্যুর আগের দিন শরীরে জ¦র ছিল না। গত শুক্রবার বিকেলের দিকে তিনি প্রচণ্ড শ^াসকষ্ট অনুভব করলে তাঁকে প্রথমে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে দ্রুত ফরিদপুর নেবার পথেই এ্যাম্বুলেন্সেই মারা যান তিনি। এসময় তাঁর সাথে ছোট ছেলে, স্ত্রী ও শ^াশুড়ী ছিলেন। ফরিদপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জ¦র ও অন্যান্য উপসর্গর কথা শুনে কেউ কাছে ভিড়তে ছিলনা। এমনকি তাঁকে বহনকারী এ্যাম্বুলেন্স চালকও লাশ বহন করতে চাচ্ছিলনা। পরবর্তীতে রিয়াজুল ইসলামের ভগ্নিপতি গোয়ালন্দ পৌরসভার মেয়র শেখ মো. নিজামের হস্তক্ষেপে ওই এ্যাম্বুলেন্সেই লাশ নিয়ে সন্ধ্যার পরই গোয়ালন্দের উদ্দেশ্যে রওয়ানা হয়। কয়েক কিলোমিটার দুর ধুলদি রেলগেট পৌছলে হাসপাতাল থেকে পুনরায় ফোনে ফরিদপুর ফিরিয়ে নিয়ে রিয়াজুল ইসলামের লাশ থেকে করোনার নমুনা (সেম্পুল) সংগ্রহ শেষে ছেড়ে দেয়।
গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আসিফ মাহমুদ জানান, স্কুল শিক্ষক রিয়াজুল ইসলামের করোনা পজিটিভের ফলাফল রোববার জানতে পারলেও আনুষ্ঠানিকভাবে ফরিদপুর সিভিল সার্জন কার্যালয় থেকে আজ সোমবার রাতেই নিশ্চিত করা হয়। তিনি জানান, রোববার দুপুরে রিয়াজুলের পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করা হয়েছে। তাদেরকে হোম কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে।
আবুল হোসেন


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com