Logo
ব্রেকিং :
২ শিশুপুত্রসহ  ভাগ্নিকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড কালিহাতী প্রেসক্লাবের নয়া সভাপতি রঞ্জন-সম্পাদক মিল্টন মানিকগঞ্জ কামিল মাদ্রাসার গভর্নিং বডি নির্বাচন স্থগিত নেত্রকোনায় অনুকূলচন্দ্রের নগর পরিক্রমা সিরাজগঞ্জে বিরোধের জের ধরে  প্রতিপক্ষের   রোপনকৃত ৫০টি  চারা গাছ কর্তনের অভিযোগ নাগরপুরে ওপেন হাউস ডে অনুষ্ঠিত  সাংবাদিকের  মৃত্যুতে নগরকান্দা প্রেসক্লাবে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভাঙ্গা থেকে বরিশাল হয়ে পায়রা বন্দর পর্যন্ত রেললাইন চালু করা হবে—-রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম সিরাজগঞ্জে শালুয়াভিটা সিনিয়র  মাদ্রাসায়  তিনটি পদে নিয়োগ পরীক্ষার  আগেই  মোটা অংকের অর্থের বিনিময়ে প্রার্থী চুড়ান্ত করার অভিযোগ  নাগরপুরে  শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শিক্ষা উপকরণ বিতরণ 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

গোয়ালন্দে তৃতীয় শ্রেনীর স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগ,ধর্ষক চার সন্তানের জনক বৃদ্ধা গ্রেফতার 

রিপোর্টার / ৫১ বার
আপডেট বুধবার, ২৬ অক্টোবর, ২০২২

আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি :২৬ অক্টোবর-২০২২,বুধবার।
রাজবাড়ীর গোয়ালন্দে তৃতীয় শ্রেনীর এক স্কুল ছাত্রী (১০) ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
এ ঘটনায় মঙ্গলবার (২৫ অক্টোবর) ভিকটির শিশুর বাবা গোয়ালন্দ ঘাট থানায় ধর্ষন মামলা করলে পুলিশ মামলার একমাত্র আসামি সিরাজ খাঁ কে (৬০) গ্রেফতার করে। সে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের চর দৌলতদিয়া তেছের মাতুব্বর পাড়ার মৃত আব্দুল খাঁর ছেলে। বৃদ্ধ সিরাজ খাঁ এক ছেলে ও চার কন্যা সন্তানের জনক।
গত ১৯ অক্টোবর বুধবার বেলা তিনটার দিকে সিরাজ খাঁর বাড়ির বসতঘরের মধ্যে এ ধর্ষণের ঘটনাটি ঘটে।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, ভিকটিম শিশুটির বাবা অথবা মা সিরাজ খার বাড়িতে গিয়ে প্রতিদিন আধা লিটার করে দুধ কিনে নিয়ে আসেন।ঘটনার দিন ১৯ অক্টোবর বেলা ৩ টার দিকে ভিকটিম শিশুটি ওই বাড়িতে দুধ আনতে যায়।
এ সময় সিরাজ খা বাড়ীতে একা ছিল। এই সুযোগে তিনি ওই শিশুটিকে ফুসলিয়ে তার বসত ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন এবং এ ঘটনা কাউকে না বলার জন্য ভয়ভীতি দেখান।
এদিকে ঘটনার পর হতে শিশুটি আনমনা ও অসুস্থ্য হয়ে পড়ে। একপর্যায়ে ২৪ অক্টোবর সে বেশি অসুস্থ্য হয়ে পড়লে তাকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। সেখানে সে পরিবারের সদস্যদের কাছে ধর্ষণের ঘটনা খুলে বলে।
এ পর্যায়ে শিশুদের বাবা পরদিন ২৫ অক্টোবর মঙ্গলবার সিরাজ খা’কে আসামী করে গোয়ালন্দ ঘাট থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরপর পুলিশ অভিযান চালিয়ে আসামিকে গ্রেফতার করে।
এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ( ওসি) স্বপন কুমার মজুমদার জানান, থানায় মামলা দায়ের হওয়ার পর দ্রুত সময়ের মধ্যে অভিযুক্ত আসামী সিরাজ খা’কে গ্রেফতার করে রাজবাড়ীর বিজ্ঞ আদালতে পাঠানো হয়। আদালত বুধবার আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এছাড়া ভিক্টিম শিশুটির স্বাস্থ্য পরিক্ষা করা হয়েছে। সে এখনো গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com