Logo
ব্রেকিং :
বিপিএলের ট্রফি গেল বরিশালে শপথ নিলেন নতুন ৭ প্রতিমন্ত্রী বেইলি রোডের আগুনে মৃত ৩৮ জনের পরিচয় শনাক্ত, হস্তান্তর ২৯ বেইলি রোডের আগুনে ৪৬ জনের মৃত্যু : আশঙ্কাজনক ১৯ ঘিওরে রাতের আঁধারে বিদ্যালয়ের সীমানা প্রাচীর ভেঙ্গে ফেললো দুর্বৃত্তরা রাণীশংকৈলে জাতীয় বীমা দিবস পালন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা  নগরকান্দায় কুকুরের কামড়কে কেন্দ্র করে সংঘর্ষ আহত -১০ বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হমলা লুটপাট গোয়ালন্দে দীর্ঘ দিন পর  শিল্পকলা একাডেমির কার্যক্রম শুরু, চলছে শিক্ষার্থী ভর্তি গোয়ালন্দে পায়াকট বাংলাদেশের  সেফ হোমে ইউএনও’র মানবিক সাহায্য প্রদান নেত্রকোনায় দি হলি চাইল্ড কিন্ডার গার্টেনের ক্রীড়া প্রতিযোগিতা
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

গোয়ালন্দে  মানুসিক ভারসাম্যহীন ব্যাক্তিকে খুনের সাথে জড়িত আসামী গ্রেফতার 

রিপোর্টার / ৬৬ বার
আপডেট বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২

আবুল হোসেন, রাজবাড়ী প্রতিনিধি:০৪ আগস্ট-২০২২,বৃহস্পতিবার।
রাজবাড়ীর গোয়ালন্দে মানুসিক ভারসাম্যহীন তৈয়ব পেয়াদা (৭০) নামের ব্যাক্তির কাছে থাকা ভিক্ষার টাকা ছিনিয়ে নিতে তাকে  নৃশংস ভাবে খুন করা হয় ।
বুধবার রাতে গ্রেপ্তার হওয়া খুনের ঘটনার সাথে  জড়িত সাঈদ ফকিরের স্বীকারোক্তির বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করে পুলিশ।
সাঈদ ফকির গোয়ালন্দ পৌরসভার ৩নং ওয়ার্ডের নছরউদ্দিন সরদার পাড়ার চেনেরউদ্দিন ফকিরের ছেলে। গত ৭ মে গোয়ালন্দ শহরের এফকে টেকনিক্যাল কলেজের বারান্দা থেকে মানুসিক ভারসাম্যহীন তৈয়ব পেয়াদার রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের ছেলে মামুন পেয়াদা অজ্ঞাত ব্যাক্তিদের আসামী করে গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করেন। তিনি জানান, তাদের বাড়ি ঝালকাঠি জেলার নলছটি উপজেলার দক্ষিণ ডোবরা গ্রামে। ঘটনার প্রায় ৩ মাস আগে তার বাবা মানুসিক ভারসাম্যহীন হয়ে বাড়ি থেকে চলে যায়। তারা বিভিন্ন স্থানে খোজাখুজি করেও তার সন্ধান পাচ্ছিলেন না। তিনি খুন হওয়ার পর পুলিশের মাধ্যমে তারা বিষয়টি জানতে পারেন।
গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, মানুসিক ভারসাম্যহীন ব্যাক্তি খুনের ঘটনায় মামলা দায়েরের পর ঘটনা তদন্তে পুলিশ মাঠে নামে। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে উপজেলার মইজদ্দিন মন্ডল পাড়া এলাকা থেকে সাঈদ ফকিরকে গ্রেপ্তার করা হয়। পরে সাঈদ ফকিরের স্বীকারোক্তি মতে হত্যাকান্ডে ব্যবহৃত ধারালো চাকুটি শহরের কলেজ পাড়ার একটি ঝোপের মধ্য থেকে উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত আসামী জানায়, উক্ত মানসিক ভারসাম্যহীন তৈয়ব পেয়াদার নিকট থাকা টাকা নেওয়ার সময় বাধা দেওয়ার তাকে হত্যা করে এবং যাওয়ার সময় ওই স্থানে চাকুটি ছুড়ে ফেলে দেয়। আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com