Logo
ব্রেকিং :
বিপিএলের ট্রফি গেল বরিশালে শপথ নিলেন নতুন ৭ প্রতিমন্ত্রী বেইলি রোডের আগুনে মৃত ৩৮ জনের পরিচয় শনাক্ত, হস্তান্তর ২৯ বেইলি রোডের আগুনে ৪৬ জনের মৃত্যু : আশঙ্কাজনক ১৯ ঘিওরে রাতের আঁধারে বিদ্যালয়ের সীমানা প্রাচীর ভেঙ্গে ফেললো দুর্বৃত্তরা রাণীশংকৈলে জাতীয় বীমা দিবস পালন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা  নগরকান্দায় কুকুরের কামড়কে কেন্দ্র করে সংঘর্ষ আহত -১০ বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হমলা লুটপাট গোয়ালন্দে দীর্ঘ দিন পর  শিল্পকলা একাডেমির কার্যক্রম শুরু, চলছে শিক্ষার্থী ভর্তি গোয়ালন্দে পায়াকট বাংলাদেশের  সেফ হোমে ইউএনও’র মানবিক সাহায্য প্রদান নেত্রকোনায় দি হলি চাইল্ড কিন্ডার গার্টেনের ক্রীড়া প্রতিযোগিতা
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

গোয়ালন্দ বাসষ্ট্যান্ড এলাকায় ব্যাটারির দোকানে অভিনব কায়দায় চুরি

রিপোর্টার / ৭১ বার
আপডেট রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২

আবুল হোসেন,রাজবাড়ী জেলা প্রতিনিধি :২৫ সেপ্টেম্বর-২০২২,রবিবার।
রাজবাড়ীর গোয়ালন্দ বাসষ্ট্যান্ড এলাকায় ইফাত অটো সাভিসিং এর  দোকানে অভিনব কায়দায় সাড়ে ৪ লক্ষ টাকার ব্যাটারি চুরি হয়েছে।
শনিবার ২৪ সেপ্টেম্বর দিনগত রাতে বাসষ্ট্যান্ডে ইফাত অটো সাভিসিং সেন্টারে ব্যাটারিসহ মালামাল চুরির ঘটনাটি ঘটেছে।
জানাগেছে, প্রতিদিনের মত রাতে দোকান বন্ধ করে বাড়ীতে যান ইফাত অটো ব্যাটারি সাভিসিং সেন্টারের মালিক। সে  ঘুমিয়ে থাকা অবস্থায় ভোর রাতে এক জন  অটো চালক তার বাড়ীতে গিয়ে তার দোকানের চুরি খবরটি দেয়। খবর শুনে সে দ্রুত সময় দোকানে এসে দেখতে পায় তার দোকানের শাটারে তালা ভাঙা ও দোকানে ভিতরে  কোন ব্যাটারি নেই।
অটোচালক রাজ্জাক বলেন, আমার বাড়ী পাশেই দোকান। আমি ভোরে দোকানে সিগারেট কিনতে বাহিরে হই। তখন দেখি দোকানের সামনে একটি সাদা রংয়ের মাইক্রোবাসের মত দেখি দাঁড়িয়ে আছে। আমি সিগারেট নিয়ে আসতে না আসতেই গাড়ি ঘুরিয়ে টান দিয়ে চলে গেলো।  আমি কোন মানুষকেই দেখতে পাই নাই। তখন আমি দ্রুত গিয়ে বারেক বিশ্বাসকে ডেকে আনি।
ইফাত  অটো সাভিসিং দোকানের মালিক বারেক বিশ্বাস বলেন,আমি কাল সারাদিন দোকানে ছিলাম রাত সাড়ে১১ টার দিকে দোকান বন্ধ করে বাড়ীতে যাই। ভোর ৫ টার দিকে  আমাকে বাড়ী থেকে ডেকে নিয়ে আসে। আমি দ্রুত বাড়ী থেকে দোকানের সামনে এসে দেখি আমার দোকানের একটি  শাটারে তালা ভাঙা তখন আমি দোকানে প্রবেশ করে দেখি  দোকানের মধ্যে রাখা নতুন ব্যাটারি একটিও নেই। তখন আমি দোকানের সি সি ক্যামেরা দিকে তাকাই তখন দেখি প্রতিটি ক্যামেরা ঘুরানো। সে সময় ভাবলাম সিসি ক্যামেরার হার্ডডিক্সটা দেখি। টেবিলের কাছে গিয়ে দেখি ক্যামেরার তার গুলো ছিরা হার্ডডিক্সটাও নেই।  ব্যাটারির সাথে  সিসি ক্যামেরার হার্ডডিক্সটা নিয়ে গেছ। আমার  দোকানে থেকে সাড়ে ৪ লাখ টাকার ব্যাটারি  চুরি হয়েছে।  আমি গ্রামীণ ব্যাংক থেকে ৫ লক্ষ টাকা লোন নিয়ে ১২ তারিখে  এই ব্যাটারি  গুলো কিনে আনি।আমার দোকানের  ব্যাটারি গুলো চুরি হওয়াতে আমি ক্ষতিগ্রস্ত হয়ে গেলাম।  এখন আমি কিভাবে লোন পরিশোধ  করবো।
গোয়ালন্দ বাজার পরিষদের সাধারন সম্পাদক মো. খোকন শেখ বলেন, গোয়ালন্দ  বাসষ্ট্যান্ড এলাকায় বারেক বিশ্বাসের ব্যাটারির দোকানের চুরি হয়েছে। এসে দেখলাম  তার নতুন ব্যাটারি গুলো চুরি হয়ে গেছে। এতে অনেক ক্ষতি হয়ে গেছে। বিষয়টি নিয়ে  গোয়ালন্দ ঘাট থানার অফিসার  ইনচার্জ এর সাথে আলাপ করে ব্যবস্থা নেওয়া হবে।
গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার বলেন, বাসস্ট্যান্ড এলাকায় ব্যাটারী চুরির ঘটনায় এখনও লিখিত অভিযোগ পায়নি। অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনগতভাবে ব্যাবস্থা নিবো।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com