Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু শুরুর সময়, একটি ডলারও ছিল না- মানিকগঞ্জে গৃহায়ন মন্ত্রী রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা  নবাবগঞ্জে প্রাণী সম্পদ প্রদর্শনী-২০২৪ উদ্বোধনী /সমাপনী অনুষ্ঠান সমাজসেবার বিশেষ অবদানে সম্মাননা স্মারক পেলেন দৌলতদিয়ার ইউপি চেয়ারম্যান রহমান মন্ডল ভিক্ষা ছেড়ে  বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে বিশেষ চাহিদা সম্পর্ণ রতনদের পাশে প্রশাসন। টাঙ্গাইল শহরে থমথমে অবস্থা ॥ ককটেল বিস্ফোরণ আওয়ামীলীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশ পুলিশি বাঁধায় পন্ড  দৌলতপুরে প্রাণি সম্পদ প্রদর্শণী নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী  অনুষ্ঠিত  ঘুমন্ত স্বামীর গোপণাঙ্গ কেটে সন্তান রেখেই পালালেন স্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

ঘিওরে মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

রিপোর্টার / ৮৬ বার
আপডেট শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২

রামপ্রসাদ সরকার দীপু ,স্টাফ রিপোর্টার :০৯ সেপ্টেম্বর-২০২২,শুক্রবার।
‘মাদক রুখবো, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়বো” এই -শ্লোগানকে ধারন করে ঘিওরউপজেলার নালী ইউনিয়নের কলতা অভয়াচরণ বহুমুখী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে মাদকবিরোধী আলোচনা সভা আজ শুক্রবার দুপুরে অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মানিকগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান, বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ ) মোহাঃ হাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা) অপু মোহন্ত, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) ইমতিয়াজ মাহবুব, অতিরিক্ত পুলিশ ( শিবালয় সার্কেল) নূরজাহান লাবনী, ঘিওর থানা অফিসার ইনচার্জ মোঃ আমিনুর রহমান, নালী ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস মধু, কলতা অভয়াচরণ বহুমুখী উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মোঃ শামীম খান, নালী ইউনিয়ন বিট পুলিশ অফিসার এসআই মোঃ সেলিম হোসেন রকি প্রমুখ।
প্রধান অতিথি পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান বলেন, ২০৪১ মধ্যে মধ্যে আমাদের মাদক মুক্ত সমাজ গড়তে হবে। মাদক সমাজ ও জাতিকে ধ্বংসের মুখে ঠেলে দেয়। মাদকমুক্ত সমাজ না গড়তে পারলে কোন জাতি উন্নত হয় না। তাই শিক্ষার্থীদেরকে এখনই মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।
তিনি আরো বলেন, মাদকের ভয়াল গ্রাস থেকে যুবসমাজসহ সকলকে রক্ষায় এর বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। মাদকের বিরুদ্ধে নিজে সচেতন হতে হবে, অন্যকে সচেতন করতে হবে। মাদক জীবনকে কেড়ে নেয়, জীবনের স্বাভাবিক গতি ব্যাহত করে, মাদক এমন মরণব্যাধি, আত্মঘাতিমূলক জীবন প্রবাহ, আত্মহননের অসৎ এবং কুৎসিত পথ, যা দুর্বিষহ করে জীবন, অন্ধকার আনে পরিবারে, ধ্বংস করে পারিবারিক স¤প্রীতি। তাই মাদক থেকে নিজে বাচুঁন অন্যকে বাচঁতে উৎসাহী করুন।

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com