Logo
ব্রেকিং :
বিপিএলের ট্রফি গেল বরিশালে শপথ নিলেন নতুন ৭ প্রতিমন্ত্রী বেইলি রোডের আগুনে মৃত ৩৮ জনের পরিচয় শনাক্ত, হস্তান্তর ২৯ বেইলি রোডের আগুনে ৪৬ জনের মৃত্যু : আশঙ্কাজনক ১৯ ঘিওরে রাতের আঁধারে বিদ্যালয়ের সীমানা প্রাচীর ভেঙ্গে ফেললো দুর্বৃত্তরা রাণীশংকৈলে জাতীয় বীমা দিবস পালন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা  নগরকান্দায় কুকুরের কামড়কে কেন্দ্র করে সংঘর্ষ আহত -১০ বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হমলা লুটপাট গোয়ালন্দে দীর্ঘ দিন পর  শিল্পকলা একাডেমির কার্যক্রম শুরু, চলছে শিক্ষার্থী ভর্তি গোয়ালন্দে পায়াকট বাংলাদেশের  সেফ হোমে ইউএনও’র মানবিক সাহায্য প্রদান নেত্রকোনায় দি হলি চাইল্ড কিন্ডার গার্টেনের ক্রীড়া প্রতিযোগিতা
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

ঘিওরে হাজারো মুসল্লীগণের সাথে পবিত্র ঈদ-উল-আযহার নামাজ আদায় করেছেন দূর্জয়

রিপোর্টার / ১১২ বার
আপডেট রবিবার, ১০ জুলাই, ২০২২

নিজস্ব প্রতিবেদক:১০ জুলাই-২০২২,রবিবার।

মানিকগঞ্জ জেলার ঘিওর সরকারি কলেজ মাঠে উপজেলা কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে আজ রবিবার ১০ জুলাই সকাল ৮:০০ ঘটিকার সময় পবিত্র ঈদ-উল-আযহার নামাজ অনুষ্ঠিত হয়েছে। মানিকগঞ্জ-১ আসনের    সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট বোর্ডে র পরিচালক  আলহাজ্ব এ.এম নাঈমুর রহমান দূর্জয় , তার চাচা, বড় ভাই ও দুই ছেলেকে সাথে নিয়ে তার নিজ উপজেলা ঘিওর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানের হাজারো মুসল্লীগণের সাথে এবারের পবিত্র ঈদ-উল-আযহার নামাজ আদায় করেছেন।

নামাজের আগে  সংসদ সদস্য  এ.এম নাঈমুর রহমান দূর্র্জয়  মুসল্লীগণের উদ্দেশ্যে বক্তব্যে বলেন, করোনা মোকাবেলায় বাংলাদেশ বিশ্বে ৫ম এবং এশিয়া মহাদেশের মধ্যে ১ম অবস্থায় রয়েছে। করোনা মোকাবেলা করেও কিন্তু উন্নয়ন কাজ চলছে। বাংলাদেশ এজন্যই সারা বিশ্বে মূল্যায়িত হচ্ছে। কলেজের ভবন নির্মাণ কাজ, রাস্তাঘাটের উন্নয়ন কাজ চলছে। ঘিওর থানা জামে মসজিদের ছাদের ঢালাই কাজ চলছে। তবে বহুকালের পুরোনো এই ঘিওর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানের মিনারটি প্রাচীন অবস্থায় রয়ে গেছে। তাই করোনা কালীন সময়েও যেহেতু আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়ন কাজ অব্যহত রেখেছেন। সারা বিশ্বের দরবারে পদ্মা সেতু আজ মাইল ফলক। তিনি আরো বলেন, করোনার কারণে কিন্তু আমাদের দেশের উন্নয়ন কাজ থেমে নেই। বড় বড় উন্নয়ন কাজের পাশাপাশি ছোটখাটো উন্নয়ন কাজ থেমে নেই। অনেক কিছুর পরিবর্তন হয়েছে এবং অনেক কিছুর আরো পরিবর্তন হওয়া দরকার। এর আগে এই ঈদগাহ ময়দান খোলামেলা অবস্থায় ছিল। সেখানে সরকারিভাবে দেয়াল বেষ্টনী নির্মাণ কাজ করা হয়েছে। কিন্তু এই ঈদগাহ ময়দানের মিনারটি অনেক পুরানো হয়ে গেছে। তাই ডিজিটাল বাংলাদেশের উন্নয়ন রূপান্তর চিত্রের সাথে সামঞ্জস্যপূর্ণ রাখতে হলে পুরোনো মিনারটি ভেঙ্গে নতুন আঙ্গিকে গড়ে তোলা দরকার হয়ে পড়েছে। তাই খুব তাড়াতাড়িই এই মিনারটি ভেঙ্গে নতুন আঙ্গিকে মিনার গড়ে তোলা হবে বলে ঘোষণা দেন তিনি। আগামী বছর মুসল্লীগণ নতুন মিনারে ঈদের নামাজ আদায় করতে পারবেন। পরে নামাজ আদায় শেষে তিনি সকলের সাথে মোলাকাত ও কুশল বিনিময় করেন।
এ সময়  ঘিওর উপজেলা নির্বাহী অফিসার মোঃ হামিদুর রহমান, ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব, সংসদ সদস্য নাঈমুর রহমান দূর্জয়ের চাচা মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ.এম তায়েবুর রহমান টিপু, বড় ভাই এ.এম নুরুর রহমান দূর্বার ও দুই ছেলের মধ্যে বড় ছেলে এ.এম ফরহান রহমান দাইয়ান ও ছোট ছেলে এ.এম নামির রহমান এক সাথে নিয়ে মুসল্লীগণেল সাথে নামাজ আদায় করেন। নামাজে আরো অংশগ্রহণ করেন, মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক মাহমুদ আব্বাস আকাশ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইকরামুল ইসলাম খবীর, সাধারণ সম্পাদক আব্দুল আলীম মিন্টু, যুগ্ন-সম্পাদক আব্দুল মতিন মুসা, উপজেলা যুবলীগের সভাপতি বাবুল বেপারী ও সাধারণ সম্পাদক মোঃ শরীফুল ইসলাম শরীফ প্রমুখ।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com