Logo
ব্রেকিং :
হস্ত ও কুটির শিল্পকে বিশ্ব বাজারে পৌছে দেয়া হবে—– বানিজ্য প্রতিমন্ত্রী দৌলতপুরে উপজেলা প্রশাসনের বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন নগরকান্দা উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন দৌলতপুরে আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে সাবেক সাংসদ দূর্জয়ের শুভেচ্ছা বিনিময় নাগরপুরে আ.লীগ নেতাকর্মীদের ঈদ উপহার পৌঁছে দিয়েছেন তারানা হালিম এমপি রাণীশংকৈলে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু মির্জাপুরে ফিল্মি স্টাইলে অপহরণকারী আটক রাজবাড়ীতে ‘হার পাওয়ার’ প্রকল্পের আওতায় নারীদের মাঝে ল্যাপটপ বিতরণ করেন—–রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম নাগরপুরে একতা সাংস্কৃতিক উন্নয়ন সংস্থার বস্ত্র বিতর  নাগরপুরে শিল্প উদ্যোক্তা কোমলের উদ্যোগে মুসল্লিদের ঈদ উপহার প্রদান
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

চাকরির প্রলোভনে অর্থ হাতিয়ে নিয়ে ধর্ষণচেষ্টা, গৃহবধূর অভিযোগে প্রতারক গ্রেফতার 

রিপোর্টার / ৬৮ বার
আপডেট মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩

শাহজাহান আলী মনন, নীলফামারী জেলা প্রতিনিধি:২৫ জুলাই-২০২৩,মঙ্গলবার।
ইপিজেডে চাকরির প্রলোভনে গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগে নীলফামারীতে আব্দুল হামিদ ওরফে আকাশ নামে এক প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২১ জুলাই) সকালে নীলফামারী সদর উপজেলার সংগলশী ইউনিয়নের শিমুলতলী এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ওই গ্রামের  তাহের সরকারের ছেলে। বিকেলে আদালতের মাধ্যমে আকাশকে কারাগারে পাঠানো হয়েছে।
সূত্রে জানা যায়, উত্তরা ইপিজেডের বিভিন্ন কোম্পানিতে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে গৃহবধূ ও যুবতীদের সঙ্গে সখ্যতা গড়ে তোলে প্রতারক আব্দুল হামিদ ওরফে আকাশ (৩৫)। তারপর কৌশলে টাকা হাতিয়ে নেয় এবং শারীরিক সম্পর্ক তৈরি করে।
এমনিভাবে চাকরির খোঁজে আসা নীলফামারী সদর উপজেলার চাপড়া সরমজানী এলাকার বাসিন্দা ভুক্তভোগী গৃহবধূর সঙ্গে আকাশের পরিচয় হয় ইপিজেডের মূল ফটকে। তারপর চাকরির নামে ২২ হাজার ও প্রেমের ফাঁদে ফেলে আরও এক লাখ টাকা হাতিয়ে নেন।
সম্প্রতি ভুক্তভোগীকে প্রতারক আকাশ তার ট্রেনিং সেন্টারে আসার জন্য ফোন করে। পরে ট্রেনিং সেন্টারের একটি কক্ষে গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। পরে এ ঘটনায় ভুক্তভোগী নিজে বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন।
এলাকাবাসী জানান, প্রতারক আকাশের বাড়িতে প্রতিদিন নানা বয়সের নারীরা আসেন। এরা সবাই প্রতারণার শিকার। তারাও আইনের আশ্রয় নেবেন বলে জানিয়েছেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা থানার উপপরিদর্শক আরমান হোসেন জানান, মামলা দায়েরের পর থেকে আসামি আকাশ আত্মগোপন করায় গ্রেফতার করা সম্ভব হয়নি। পরে তথ্য প্রযুক্তি ব্যবহার করা আজ (শুক্রবার) নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। আসামিকে বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। আকাশকে গ্রেফতারে এলাকার মানুষের মাঝে স্বস্তি ফিরেছে। তারা পুলিশ প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বলেও জানান তিনি।
নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার বলেন, চাকরি প্রত্যাশীরা যেন নিজেরাই সরাসরি সংশ্লিষ্ট কোম্পানির সঙ্গে যোগাযোগ করেন। তাহলে এ রকম প্রতারকের খপ্পরে পড়বেন না। সেজন্য তিনি সকলকে সতর্কতা অবলম্বনের পরামর্শ দিয়েছেন।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com