Logo
ব্রেকিং :
ভোলায় অবৈধ অটোরিক্সায় চাপায় এক পথশিশুর মৃত্যু কেন্দুয়ায় শীতার্থদের মাঝে রিপোর্টার্স ক্লাবের কম্বল বিতরণ আদমদীঘিতে চোলাই মদসহ গ্রেফতার ১ সান্তাহারে সাংবাদিক খোরর্শেদ আলমের ২১তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় মাইক্রোবাস চাপায় এক নারী নিহত চারদিনেও পরিচয় শনাক্ত ও মৃত্যুর রসহ্য উদঘাটন হয়নি অজ্ঞাত লাশের নাগরপুরে জাতীয় সাংবাদিক সংস্থা নতুন কমিটি গঠন ; সভাপতি আনোয়ার, সম্পাদক বাবু ঘিওরে ৯৭’ ব্যাচের শিক্ষার্থীদের ‘রজত জয়ন্তীতে’ র‌্যালি ও সংবর্ধনা অনুষ্ঠান দৌলতপুর থানায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে বিজয়ী যুবলীগ দৌলতপুর থানায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে রানার্স আপ দৌলতপুর প্রেসক্লাব
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

চৌহালীকে ডিজিটাল উপজেলা গড়তে চান নির্বাচনী পথসভায় ফারুক সরকার

রিপোর্টার / ৩২ বার
আপডেট শনিবার, ২ মার্চ, ২০১৯

মাহমুদুল হাসান,চৌহালী প্রতিনিধিঃ ০২ মার্চ -২০১৯,শনিবার।
আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সিরাজগঞ্জের চৌহালী উপজেলায় বাঘুটিয়া ইউনিয়নের রেহাই পুকুরিয়া বাজারে গ্রামে গ্রামে ঘুরে নেতা কর্মীদের সঙ্গে উন্নয়নের বার্তা জনগনের মাঝে পৌছে দিতে পথ সভায় নৌকার ভোট প্রার্থনা করে ডিজিটাল উপজেলা গড়তে চান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক সরকার।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ ও বঙ্গবন্ধু সোনার বাংলা গড়তে পৌছে দিচ্ছেন উন্নয়নের শ্লোগান। তিনি শনিবার দুপুরে রেহাইপুখুরিয়া বাজারে এক পথনভায় এসবকথা বলেন। দক্ষিণ সিরাজগঞ্জে যমুনা নদী বিধোত ভাঙ্গা গড়া চৌহালী উপজেলায় নদী হবে ভাঙ্গণ রোধ গ্রাম হবে শহর,চর হবে বানিজিক কেন্দ্র, নৌকার মাঝি পাল উড়িয়ে জনগনের মাঝে এ বার্তা পৌছে দিচ্ছেন সবাইকে আহবান জানান। পথসভা চরাকালিন স্থানীয টি ষ্টল মালিক বাদশা একটি নৌা উপহার দেন দলের প্রার্থী ফারুক সরকারকে। বাঘুটিয়া ইউপি আ লীগের ভার, সভাপতি আঃ আওয়ালের সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন, উপজেলা আ লীগের ভার, সভাপতি আবু নজির মিয়া, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ হজরত আলী মাষ্টার, সহ-সভাপতি হাবিবুর রহমান হাবিব, আরদোশ আলী তালুকদার,যুগ্ন সম্পাদক নুর মোহাম্মদ চেšধুরী সুঞ্জ, ত্রানবিষয়ক সম্পাদক আবু কাহহার সিদ্দিকী প্রমুখ।
বিজ্ঞান ও প্রযুক্তির প্রসারে ডিজিটাল বাংলাদেশ ও প্রধানমন্ত্রীর উন্নয়ন ধারা অব্যাহত রাখতে জনগনকে নৌকা ও দলের পতাকাতলে আসার আহবান করে ভোট চান বক্তারা। ভাসমান উপজেলাকে তার পুর্ণতা ফিরে পেতে ও ডিজিটাল উপজেলা স্থাপনে এবং এলাকা বাসির দাবি পূরণে তিনি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ নেন। আগামী ১০শে মার্চ ভোট উৎসব, তারই ধারা বাহিকতায় ভোটাররা তাদের ভোটা প্রয়োগের মধ্য দিয়ে যোগ্য ও উন্নয়নের প্রার্থী ফারুক সরকারকে বিজয় করে ফুলের মালা পরাবে, দল ও প্রধান মন্ত্রী হাতকে গতিশীল করতে দূঢ় প্রত্যায় ব্যাক্ত করেন তিনি। পরে মোটর সাইকেল শোভা যাত্রা বের করে উপজেলার দক্ষিন এলাকার প্রত্যেক গ্রাম গ্রামে গণসংযোগ ও নৌকার ভোট প্রার্থনা করেন। এসময় উপজেলা লাওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com