Logo
ব্রেকিং :
দাম বাড়েনি মনোহরদীর মানুষ বিক্রির বাজারে শিক্ষা ব্যবস্থাকে উন্নত করতে শিক্ষকদের প্রশিক্ষণ দিতে হবে – শিক্ষা মন্ত্রী ড. দীপু মনি ভোলায় অবৈধ অটোরিক্সায় চাপায় এক পথশিশুর মৃত্যু কেন্দুয়ায় শীতার্থদের মাঝে রিপোর্টার্স ক্লাবের কম্বল বিতরণ আদমদীঘিতে চোলাই মদসহ গ্রেফতার ১ সান্তাহারে সাংবাদিক খোরর্শেদ আলমের ২১তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় মাইক্রোবাস চাপায় এক নারী নিহত চারদিনেও পরিচয় শনাক্ত ও মৃত্যুর রসহ্য উদঘাটন হয়নি অজ্ঞাত লাশের নাগরপুরে জাতীয় সাংবাদিক সংস্থা নতুন কমিটি গঠন ; সভাপতি আনোয়ার, সম্পাদক বাবু ঘিওরে ৯৭’ ব্যাচের শিক্ষার্থীদের ‘রজত জয়ন্তীতে’ র‌্যালি ও সংবর্ধনা অনুষ্ঠান
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

জনগণের সুযোগ-সুবিধা প্রতিষ্ঠায় উপজেলা পরিষদের ভূমিকা গুরুত্বপূর্ণ: নৌপরিবহন প্রতিমন্ত্রী

রিপোর্টার / ২৩ বার
আপডেট সোমবার, ১৮ মার্চ, ২০১৯

দিনাজপুর প্রতিবেদক:১৮ মার্চ-২০১৯,সোমবার।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগণ আওয়ামী লীগের প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করবে বলে আশাবাদ ব্যাক্ত করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

সোমবার (১৮ মার্চ) দিনাজপুরের বোঁচাগঞ্জ উপজেলার ধনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উপজেলা নির্বাচনে নিজের ভোটাধিকার প্রয়োগ শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, স্থানীয় পর্যায়ে জনগণের সুযোগ-সুবিধা ও অধিকার প্রতিষ্ঠা করতে উপজেলা পরিষদের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। সকাল সাড়ে ৮টায় তিনি নিজ কেন্দ্রে এসে তার ভোটাধিকার প্রয়োগ করেন। এসময় স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তিনি আরো বলেন, স্থানীয় সরকারকে শক্তিশালী করার লক্ষ্যে সরকার সুষ্ঠুভাবে নির্বাচনের মাধ্যমে উপজেলা পরিষদে যোগ্য প্রতিনিধি নির্বাচন করার ব্যবস্থা করেছে। এর মাধ্যমে জনগণ তাদের পছন্দের যোগ্য প্রার্থী নির্বাচন করতে পারবে বলে তিনি আশা প্রকাশ করেন।

উল্লেখ্য, দিনাজপুরের ১২টি উপজেলার ৬৬৩টি ভোটকেন্দ্রে আজ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এই ১২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৩০ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫০ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সুষ্ঠুভাবে ভোটগ্রহণের জন্য দিনাজপুরের ১২টি উপজেলায় আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর ১১ হাজার সদস্য মোতায়েন করা হয়েছে। এছাড়া স্ট্রাইকিং ফোর্স হিসেবে টহল দিচ্ছে বিজিবি।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com