Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু কাপ টেনিস টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত      পাবিপ্রবির ১৪তম ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত টাঙ্গাইলে জ্বীনের বাদশা ও তার সহযোগী গ্রেফতার নগরকান্দায় শশা প্রাথমিক বিদ্যালয়ের  বার্ষিক ক্রীড়া  প্রতিযোগিতা অনুষ্ঠিত  ময়মনসিংহ জেলা পুলিশ অফিস বার্ষিক পরিদর্শনে রেঞ্জ ডিআইজি আদমদীঘিতে ইউএনও’র কম্বল পেলেন প্রতিবন্ধী জোৎস্না বাগেরহাটে মোরেলগঞ্জে চেতনানাশক খাবারে শিশুসহ ৪ জন হাসাপাতালে লোহাগড়ায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার গোয়ালন্দে মাঠ  দিবস পালিত নাগরপুরে সরকারের উন্নয়নের ধারা প্রচারে ব্যস্ত আওয়ামীলীগ নেতা হিমু
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

জয়ী আমরা হবোই হবো: ফখরুল

রিপোর্টার / ১৯ বার
আপডেট শনিবার, ২৩ মার্চ, ২০১৯

নিজস্ব প্রতিবেদক ৪:৪১ অপরাহ্ণ, মার্চ ২৩, ২০১৯,শনিবার।
দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, কখনও হতাশ হবেন না, হতাশ হওয়ার প্রশ্নই আসে না আমরা জয়ী হবোই হবো।

শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে কবি আল মাহমুদের মৃত্যুতে শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ শোক সভার আয়োজন করে জাতীয়তাবাদী সামাজিক সংস্কৃতিক সংস্থা-জাসাস।

মির্জা ফখরুল বলেন, আমরা কঠিন সময় পার করছি। কিন্তু সহজ সময় হয়ে আসবে যদি আমরা সবাই মনে করি হ্যাঁ আমরা পারবো। তাহলে আমরা অবশ্যই পারব, আমরা জয়ী হবো। এই বোধ আনতে হবে। এই বোধ না আনতে পারলে আমরা সফল হতে পারবো না।

তিনি বলেন, সরকার আজকে বাংলাদেশটাকে কারাগারে পরিণত করেছে। সমগ্র বাংলাদেশের মানুষের অধিকার তারা কেড়ে নিচ্ছে। আজকে সাংবাদিক, কবি ও সাহিত্যিককে কারাগার পাঠায়। কেউ ভিন্নমত পোষণ করলে তাদের ওপর নির্যাতন নেমে আসে।

তিনি বলেন, কিছুদিন পূর্বে পৃথিবীর বিখ্যাত সাহিত্যিক অরুন্ধতী রায় ভিন্নমতের একজন লেখক, তিনি ঢাকায় এসেছিলেন বক্তব্য রাখার জন্য। তার যে বক্তব্য রাখার কথা ছিল সেটা বন্ধ করে দিয়েছিল, এরপর যেখানে গিয়েছিল সেখানে বন্ধ করে দেয়ার চেষ্টা হয়েছিল।

বিএনপি মহাসচিব বলেন, আমার প্রশ্ন যারা আজকে ভিন্নমত সহ্য করতে পারে না যাদের মধ্যে নূন্যতম সহনশীলতা টুকু নেই- তারা গণতন্ত্রের কথা বলবে কেন?

তিনি বলেন, একটা ছদ্মবেশ ধারণ করে মানুষকে বিভ্রান্ত করে প্রতারণা করে একদলীয় শাসন ব্যবস্থা পুরোপুরি চালু করা হয়েছে।

জাসাসের সিনিয়র সহ-সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে এসময় আরও বক্তব্য দেন, গীতিকার ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা গাজী মাজহারুল আনোয়ার, নয়া-দিগন্তের সম্পাদক আলমগীর মহিউদ্দিন, কবি আব্দুল হাই শিকদার প্রমুখ।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com