Logo
ব্রেকিং :
নাগরপুরে মহাসড়কের পাশে অবকাঠামো নির্মাণে প্রশাসনের নিষেধাজ্ঞা জারি প্রভাবশালীর অত্যাচারে জীবনের ভয়ে  ছয় মাস থেকে বাড়ি ছাড়া ২টি পরিবার দিনাজপুরের নবাবগঞ্জে ইট ভাটায় অভিযান, জরিমানা আদায় কেন্দ্রীয় যুবদল নেতা নূরুল ইসলাম নয়ন জামিনে মুক্ত নেত্রকোনা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সভা নেত্রকোনায় অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচীর কর্মশালা নেত্রকোনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের পুরস্কার বিতরনী নড়াইলে জামায়াতের ১১ নেতাকর্মী গ্রেফতার ভোলার শশীভূষণে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভা ও র‌্যালি অনুষ্ঠিত কালিয়ায় নিখোঁজ ব্যবসায়ী ইসহাক মোল্যার লাশ উদ্ধার
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

জয়পুরহাটে বাস খাদে পড়ে নিহত ৮

রিপোর্টার / ২৫ বার
আপডেট শুক্রবার, ১২ এপ্রিল, ২০১৯

জয়পুরহাট প্রতিনিধি ১২ এপ্রিল ২০১৯, শুক্রবার।
জয়পুরহাট সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় আটজন নিহত হয়েছেন। তাদের মধ্যে তিন শিশু ও পাঁচ নারী রয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ১৫ জন। বিষয়টি দৈনিক কালের কাগজকে  নিশ্চিত করেছেন জয়পুরহাট সদর থানার ওসি সিরাজুল ইসলাম ।

স্থানীয়রা জানান, শুক্রবার দুপুর ১টার দিকে উপজেলার বানিয়াপাড়া এলাকার জয়পুরহাট-বগুড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক থেকে খাদে পড়ে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ৮জন মারা যান। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম ও পরিচয় জানা যায়নি।

আহতদের উদ্ধার করে জয়পুরহাট সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। এ প্রতিবেদন লেখার সময় উদ্ধার অভিযান চলছিল।নিহতদের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

ওসি জানান, জয়পুরহাট থেকে বগুরা যাওয়ার পথে যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হরিয়ে রাস্তার পাশে একটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই আটজনের মৃত্যু হয়।

বিস্তারিত আসছে…

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com