Logo
ব্রেকিং :
ভোলায় অবৈধ অটোরিক্সায় চাপায় এক পথশিশুর মৃত্যু কেন্দুয়ায় শীতার্থদের মাঝে রিপোর্টার্স ক্লাবের কম্বল বিতরণ আদমদীঘিতে চোলাই মদসহ গ্রেফতার ১ সান্তাহারে সাংবাদিক খোরর্শেদ আলমের ২১তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় মাইক্রোবাস চাপায় এক নারী নিহত চারদিনেও পরিচয় শনাক্ত ও মৃত্যুর রসহ্য উদঘাটন হয়নি অজ্ঞাত লাশের নাগরপুরে জাতীয় সাংবাদিক সংস্থা নতুন কমিটি গঠন ; সভাপতি আনোয়ার, সম্পাদক বাবু ঘিওরে ৯৭’ ব্যাচের শিক্ষার্থীদের ‘রজত জয়ন্তীতে’ র‌্যালি ও সংবর্ধনা অনুষ্ঠান দৌলতপুর থানায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে বিজয়ী যুবলীগ দৌলতপুর থানায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে রানার্স আপ দৌলতপুর প্রেসক্লাব
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম ও কনস্টেবল শামসুজ্জামান পিপিএম পদক পাচ্ছেন

রিপোর্টার / ৩১ বার
আপডেট মঙ্গলবার, ২৯ জানুয়ারী, ২০১৯

নিজস্ব প্রতিবেদক:২৯ জানুয়ারী,মঙ্গলবার।

অসীম সাহসিকতা, সততা ও ন্যায়-নিষ্ঠার সাথে দায়িত্ব পালন, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ এবং শৃঙ্খলামূলক আচরণের জন্য “বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম)-সেবা” পদক পাচ্ছেন টাঙ্গাইলের সুযোগ্য পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়। আগামী ৪ ফেব্রুয়ারি পুলিশ সেবা সপ্তাহ-২০১৯ এর সমাপনী অনুষ্ঠানে এ পদক তুলে দিবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

২৯ জানুয়ারি মঙ্গলবার পুলিশ হেডকোয়ার্টার্সের অ্যাডিশনাল ডিআইজি (আইএন্ডএসএ) মো. মনিরুজ্জামান (বিপিএম-বার, পিপিএম-বার) স্বাক্ষরিত এক ই-মেইল বার্তায় এই তথ্য জানানো হয়।

উক্ত চিঠিতে আরো উল্লেখ করা হয় যে, ভালো কাজের স্বীকৃতি স্বরূপ ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে ১১টি ক্লু-লেস মামলা নিস্পত্তি করার জন্য টাঙ্গাইল গোয়েন্দা পুলিশ (ডিবি-দক্ষিণ) এর কনস্টেবল শামসুজ্জামান পিপিএম পুরস্কার পাচ্ছেন।

অন্যদিকে এই পদক পাওয়ায় টাঙ্গাইলে কর্মরত সকল অতিরিক্ত পুলিশ সুপারগণ, বিভিন্ন গোয়েন্দা শাখার প্রধানগণ, সকল থানার অফিসার ইনচার্জ (ওসি)গণসহ সকল পুলিশ সদস্য পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় ও কনস্টেবল শামসুজ্জামানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com