Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু কাপ টেনিস টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত      পাবিপ্রবির ১৪তম ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত টাঙ্গাইলে জ্বীনের বাদশা ও তার সহযোগী গ্রেফতার নগরকান্দায় শশা প্রাথমিক বিদ্যালয়ের  বার্ষিক ক্রীড়া  প্রতিযোগিতা অনুষ্ঠিত  ময়মনসিংহ জেলা পুলিশ অফিস বার্ষিক পরিদর্শনে রেঞ্জ ডিআইজি আদমদীঘিতে ইউএনও’র কম্বল পেলেন প্রতিবন্ধী জোৎস্না বাগেরহাটে মোরেলগঞ্জে চেতনানাশক খাবারে শিশুসহ ৪ জন হাসাপাতালে লোহাগড়ায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার গোয়ালন্দে মাঠ  দিবস পালিত নাগরপুরে সরকারের উন্নয়নের ধারা প্রচারে ব্যস্ত আওয়ামীলীগ নেতা হিমু
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

টাঙ্গাইলের বাসাইলে মাটি খুঁড়ে প্রবাসীর লাশ উদ্ধার করেছে পুলিশ

রিপোর্টার / ৩৮ বার
আপডেট বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর, ২০১৮

মুক্তার হাসান,টাঙ্গাইল থেকে ঃ১৩ ডিসেম্বর,বৃহস্পতিবার ।
টাঙ্গাইলের বাসাইলে নিখোঁজের এক সপ্তাহ পর মাটি খুঁড়ে কেসত মন্ডল (৩৮) নামের এক প্রবাসীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার সৈদামপুরের একটি সড়রের পাশ থেকে তার লাশটি উদ্ধার করা হয়। নিহত কেসত মন্ডল ওই গ্রামের মৃত বুমচাঁন মন্ডলের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, কেসত মন্ডল গত ৬ ডিসেম্বর সন্ধ্যার দিকে স্থানীয় বাজার থেকে নিখোঁজ হয়। পরেরদিন ৭ ডিসেম্বর নিহতের পরিবার বাসাইল থানায় একটি সাধারণ ডায়েরি করে। তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও পাওয়া যাচ্ছিল না। পরে সৈদামপুরের একটি সড়কের পাশে মাটির নিচে নিহতের হাত দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মাটি খুঁড়ে তার লাশটি উদ্ধার করে।

বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম তুহিন বলেন, নিহতের লাশ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com