Logo
ব্রেকিং :
নাগরপুরে মহাসড়কের পাশে অবকাঠামো নির্মাণে প্রশাসনের নিষেধাজ্ঞা জারি প্রভাবশালীর অত্যাচারে জীবনের ভয়ে  ছয় মাস থেকে বাড়ি ছাড়া ২টি পরিবার দিনাজপুরের নবাবগঞ্জে ইট ভাটায় অভিযান, জরিমানা আদায় কেন্দ্রীয় যুবদল নেতা নূরুল ইসলাম নয়ন জামিনে মুক্ত নেত্রকোনা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সভা নেত্রকোনায় অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচীর কর্মশালা নেত্রকোনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের পুরস্কার বিতরনী নড়াইলে জামায়াতের ১১ নেতাকর্মী গ্রেফতার ভোলার শশীভূষণে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভা ও র‌্যালি অনুষ্ঠিত কালিয়ায় নিখোঁজ ব্যবসায়ী ইসহাক মোল্যার লাশ উদ্ধার
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

টাঙ্গাইলের ভাসানী বিশ্ববিদ্যালয়ে পুলিশী অভিযানে দুটি পিস্তল উদ্ধার

রিপোর্টার / ৬৩ বার
আপডেট বৃহস্পতিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৯

মুক্তার হাসান, টাঙ্গাইল থেকে ঃ২৮ ফেব্রুয়ারী,বৃহস্পতিবার ।
টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের একটি আবাসিক হলের চার ছাত্রলীগ নেতার দখলে থাকা একটি কক্ষ থেকে ২টি দেশীয় তৈরী পিস্তল ও ১টি ম্যাগজিন উদ্ধার করেছে পুলিশ।
বুধবার রাত ১০ টার দিকে বিশ^বিদ্যালয় কর্তৃপক্ষের উপস্থিতিতে বিশ^বিদ্যালয় ক্যাম্পাসে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের দ্বিতীয় তলার ২১৪ নম্বর কক্ষে অভিযান চালিয়ে এই অস্ত্র উদ্ধার করা হয়।
অভিযানে নের্তৃত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট আল মামুন জানান, বিশ^বিদ্যালয় কর্তৃপক্ষের তথ্য অনুযায়ী বঙ্গবন্ধু মুজিবুর রহমান হলের ২১৪ নম্বর কক্ষে অভিযান চালায় পুলিশ। এসময় ওই কক্ষের লকারের ‘খ’ নম্বর লকার থেকে হলুদ কাপড়ের ব্যাগে রাখা ২টি দেশীয় তৈরি পিস্তল ও ১টি ম্যাগজিন উদ্ধার করা হয়। পাশাপাশি ২১৫ নম্বর কক্ষে অভিযান চালিয়ে একটি রক্তমাখা সাদা চেক শার্ট উদ্ধার করা হয়। তবে এই ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।
অভিযানের সময় কাগমারী পুলিশ ফাঁড়ির ইনচার্জ আরিফ ফয়সাল, বিশ^বিদ্যালয়ের লাইফ সাইন্স বিভাগের ডীন ড. এস এম সাইফুল্লাহ, ভারপ্রাপ্ত প্রক্টর আওরঙ্গজেব আকন্দ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ভারপ্রাপ্ত প্রভোষ্ট ড. মোহাম্মদ নুরুল ইসলাম, জননেতা আব্দুল মান্নান হলের প্রভোষ্ট ড. পিনাকী দে, শহীদ জিয়াউর রহমান হলের প্রভোষ্ট ড. ইকবাল মাহমুদ উপস্থিত ছিলেন।
এই বিষয়ে ওই হলের ভারপ্রাপ্ত প্রভোষ্ট ড. মোহাম্মদ নুরুল ইসলাম জানান, আজ সন্ধ্যায় বিভিন্ন সূত্রে প্রক্টর অফিসে সংবাদ আসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের একটি কক্ষে অস্ত্র আছে। এই তথ্যের ভিক্তিতে আমরা পুলিশ প্রশাসনকে জানালে তারা নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে সেই কক্ষে অভিযান চালায়। এসময় সেখান থেকে অস্ত্র উদ্ধার করা হয়। আমরা বিশ^বিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবো।
বিশ^বিদ্যালয়ের একটি সূত্র জানায়, হলের ওই কক্ষে বিশ^বিদ্যালয় শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী রাজিব আহমেদ, একই বিভাগের একই বর্ষের শিক্ষার্থী শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদ ইমরান রাব্বি, ও সাংগঠনিক সম্পাদক জুবায়ের রহমান মিশু, সাংগঠনিক সম্পাদক পরিসংখ্যান বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী শরীফ ভূঁইয়া থাকতো। তারা সবাই বিশ^বিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সজীব তালুকদারের সমর্থক।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com