Logo
ব্রেকিং :
বিপিএলের ট্রফি গেল বরিশালে শপথ নিলেন নতুন ৭ প্রতিমন্ত্রী বেইলি রোডের আগুনে মৃত ৩৮ জনের পরিচয় শনাক্ত, হস্তান্তর ২৯ বেইলি রোডের আগুনে ৪৬ জনের মৃত্যু : আশঙ্কাজনক ১৯ ঘিওরে রাতের আঁধারে বিদ্যালয়ের সীমানা প্রাচীর ভেঙ্গে ফেললো দুর্বৃত্তরা রাণীশংকৈলে জাতীয় বীমা দিবস পালন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা  নগরকান্দায় কুকুরের কামড়কে কেন্দ্র করে সংঘর্ষ আহত -১০ বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হমলা লুটপাট গোয়ালন্দে দীর্ঘ দিন পর  শিল্পকলা একাডেমির কার্যক্রম শুরু, চলছে শিক্ষার্থী ভর্তি গোয়ালন্দে পায়াকট বাংলাদেশের  সেফ হোমে ইউএনও’র মানবিক সাহায্য প্রদান নেত্রকোনায় দি হলি চাইল্ড কিন্ডার গার্টেনের ক্রীড়া প্রতিযোগিতা
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

টাঙ্গাইলে পৃথক দুটি অভিযানে তিন মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব

রিপোর্টার / ১০৩ বার
আপডেট মঙ্গলবার, ২৪ মে, ২০২২

মুক্তার হাসান,টাঙ্গাইল প্রতিনিধি :২৪ মে-২০২২,মঙ্গলবার।

টাঙ্গাইল সদর উপজেলার রূপসী যাত্রা ও কালিহাতী উপজেলার রাজাবাড়ী নামক স্থানে পৃথক দুটি অভিযান চালিয়ে ১৫২ পিস ইয়াবা ও ৩১০ গ্রাম হেরোইনসহ তিন মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার দুপুরে র‌্যাব-১২ এর সিপিসি-৩ টাঙ্গাইলের কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। ১৫২ পিস ইয়াবাসহ আটককৃতরা হচ্ছেন- টাঙ্গাইল সদর উপজেলার রূপসী যাত্রা গ্রামের মৃত লুৎফর মিয়ার ছেলে শফিকুল ইসলাম (৩৮) ও দেলদুয়ার উপজেলার বেতরাইল গ্রামের শহীদুল মিয়ার ছেলে লুৎফর মিয়া (৩৪)। ৩১০ গ্রাম হেরোইনসহ আটককৃত ঢাকা জেলার সাভার উপজেলার বাড্ডা সাকিনের চান্দু শেখের ছেলে মো. নান্নু শেখ (৩৫)।

র‌্যাব-১২ এর সিপিসি-৩ টাঙ্গাইলের কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান জানান, গোপনে খবর পেয়ে তিনি ও কোম্পানীর স্কোয়াড কমান্ডার এএসপি এরশাদুর রহমানের নেতৃত্বে মঙ্গলবার ভোর সাড়ে ৫ টার দিকে সদর উপজেলার রূপসী যাত্রা গ্রামে অভিযান চালান। অভিযানে ১৫২ পিস ইয়াবা, দুইটি সিম কার্ড ও নগদ দুই হাজার ৬০ টাকাসহ উল্লেখিত দুই মাদক কারবারীকে আটক করেন। অপরদিকে, র‌্যাবের একই টিম গোপনে খবর পেয়ে মঙ্গলবার (২৪ মে) ভোর ৪ টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে কালিহাতী উপজেলার রাজাবাড়ী নামক স্থানে অভিযান চালায়। অভিযানে ৩১০ গ্রাম হেরোইনসহ নান্নু শেখকে আটক করা হয়। জব্দকৃত হেরোইনের বাজার মূল্য প্রায় ৩১ লাখ টাকা। এ সময় তার কাছ থেকে দুইটি মোবাইল ফোনও জব্দ করা হয়।
র‌্যাব কমান্ডার আরও জানান, আটককৃতদের নামে টাঙ্গাইল সদর ও কালিহাতী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে।

 

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com