Logo
ব্রেকিং :
ভোলায় ট্রলি উল্টে গুরুতর আহত দুই শ্রমিকের মৃত্যু, আহত ১৫ নবাবগঞ্জে নবীণ বরণ ও সম্বর্ধনা অনুষ্ঠান  “নবাবগঞ্জে মামলা দায়েরের  ২৪ ঘন্টার মধ্যে চোর আটক , চোরাই মাল উদ্ধার ।” নগরকান্দায় জমকালো আয়োজনে এন,সি,টি, গার্মেন্টস এর শুভ উদ্বোধন  আদমদীঘিতে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত সান্তাহার সরকারি কলেজে একাদশ শ্রেণির ওরিয়েন্টেশন ক্লাসের শুভ উদ্বোধন ঢাকার মহা সমাবেশ সফল করতে টাঙ্গাইলে গালা ইউনিয়ন বিএনপির লিফলেট বিতরণ টাঙ্গাইলে পরিচ্ছন্ন ও যানজট মুক্ত রাখতে শোভাযাত্রা নেত্রকোনায় শিল্পোদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষন কোর্স জনগনও মনে করে ভোট ছাড়া অন্য কোন উপায় নেই: স্বরাষ্ট্রমন্ত্রী
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ নিহত ৪

রিপোর্টার / ২৫ বার
আপডেট রবিবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৯

টাঙ্গাইল প্রতিনিধি: ০৩ ফেব্রুয়ারি ,রবিবার ।

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ ৪ জন নিহত হয়েছেন।

রবিবার সকালে টাঙ্গাইলের বাসাইলে উপজেলা এবং দুপুরে মির্জাপুর উপজেলায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মির্জাপুরের বেলতুলী এলাকার হাসান আলী খানের স্ত্রী বাচাতন (৭০) ও তার মেয়ে জাহানারা (৫২), মির্জাপুর উপজেলার রাজনগর গ্রামের মৃত ওসমান আলীর ছেলে হযরত আলী (৭৫) এবং আজগানা ইউনিয়নের কুড়াতলী গ্রামের সুলতান উদ্দিনের ছেলে হৃদয় মিয়া (১৪)।

মির্জাপুর:

টাঙ্গাইলের মির্জাপুরে পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। রবিবার দুপুরে উপজেরার রাজনগর গ্রামে ও বাঁশতৈল ইউনিয়নের হোছেন মার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মির্জাপুর উপজেলার রাজনগর গ্রামের মৃত ওসমান আলীর ছেলে হযরত আলী (৭৫) এবং আজগানা ইউনিয়নের কুড়াতলী গ্রামের সুলতান উদ্দিনের ছেলে হৃদয় মিয়া (১৪)।

জানা যায়, রবিবার দুপুরের দিকে হযরত আলী কুতুব বাজার থেকে মির্জাপুর-বালিয়া অঞ্চলিক সড়ক দিয়ে হেঁটে বাড়ি যাচ্ছিলেন। এ সময় পেছন দিক থেকে ভাড়ায়-চালিত একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এদিকে, বাঁশতৈল বাজার থেকে হৃদয় মিয়া গোড়াই-সখিপুর অঞ্চলিক সড়ক দিয়ে বাইসাইকেলযোগে হাটুভাঙ্গা বাজারে আসছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা সিএনজি-চালিত অটোরিকশা বাইসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই হৃদয়ের মৃত্যু হয়।

বাঁশতৈল ফাঁড়ি ও মির্জাপুর থানা পুলিশ ঘাতক মোটরসাইকেল ও সিএনজি-চালিত অটোরিকশা আটক করলেও চালকদের গ্রেফতার করতে পারেনি।

বাসাইলে ট্রাক চাপায় মা-মেয়ে নিহত

টাঙ্গাইলের বাসাইলে বালু ভর্তি একটি ট্রাকের ধাক্কায় মা ও মেয়ে নিহত হয়েছেন। রবিবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার বাঐখোলা এলাকায় এ দুঘটনা ঘটে।

নিহতরা হলেন, মির্জাপুরের বেলতুলী এলাকার হাসান আলী খানের স্ত্রী বাচাতন (৭০) ও তার মেয়ে জাহানারা (৫২)।

এ ব্যাপারে গোড়ায় হাইওয়ে থানার এসআই তারেকুজ্জামান বলেন, মহাসড়কের বাঐখোলা এলাকায় রাস্তা পার হচ্ছিলেন মা ও মেয়ে। এ সময় ঢাকাগামী বালু ভর্তি একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মেয়ে জাহানারা নিহত হন এবং আহত হন নিহতের মা বাচাতন। পরে তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে দুপুরের দিকে চিকিৎসাধীন অবস্থায় বাচাতনের মৃত্যু হয়। এ ঘটনায় ট্রাকসহ চালককে আটক করা হয়েছে।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com