Logo
ব্রেকিং :
নাগরপুরে মহাসড়কের পাশে অবকাঠামো নির্মাণে প্রশাসনের নিষেধাজ্ঞা জারি প্রভাবশালীর অত্যাচারে জীবনের ভয়ে  ছয় মাস থেকে বাড়ি ছাড়া ২টি পরিবার দিনাজপুরের নবাবগঞ্জে ইট ভাটায় অভিযান, জরিমানা আদায় কেন্দ্রীয় যুবদল নেতা নূরুল ইসলাম নয়ন জামিনে মুক্ত নেত্রকোনা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সভা নেত্রকোনায় অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচীর কর্মশালা নেত্রকোনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের পুরস্কার বিতরনী নড়াইলে জামায়াতের ১১ নেতাকর্মী গ্রেফতার ভোলার শশীভূষণে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভা ও র‌্যালি অনুষ্ঠিত কালিয়ায় নিখোঁজ ব্যবসায়ী ইসহাক মোল্যার লাশ উদ্ধার
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

টাঙ্গাইলে র‌্যাবের অভিযানে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

রিপোর্টার / ৫৯ বার
আপডেট বুধবার, ৯ জানুয়ারী, ২০১৯

মুক্তার হাসান, টাঙ্গাইল থেকে ঃ০৯ জানুয়ারী,বুধবার ।

টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় অভিযান চালিয়ে মো. বাচ্চু মিয়া (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে ৯৯ পিস ইয়াবাসহ আটক করছে র‌্যাব-১২ এর সদস্যরা।

মঙ্গলবার সন্ধ্যায় কালিহাতী উপজেলা থেকে তাকে আটক করা হয়। এ সময় ৯৯ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বুধবার দুপুরে র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার মেজর মো. হাসান আরাফাত এ তথ্য জানান।

গ্রেফতারকৃত হলেন কালিহাতী উপজেলার হামিদপুর গ্রামের মো. দিনু মিয়ার ছেলে মো. বাচ্চু মিয়া (৪০)

এ ব্যপারে কোম্পানী কমান্ডার মেজর মো. হাসান আরাফাত জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২, সিপিসি-৩ এর র‌্যাব সদস্যরা আভিযান চালিয়ে কালিহাতী উপজেলার বেতডোবা গ্রাম থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৯৯ পিস ইয়াবা একটি মোবাইল ফোন একটি সিম কার্ড ও নগদ ১৪,২০০ টাকাসহ উদ্ধার করা হয় ।

তিনি জানান কালিহাতী উপজেলায় বিভিন্ন মাদক সেবীদের নিকট তাদের চাহিদা অনুযায়ী মাদক দ্রব্য সরবরাহ এবং যুবকদের মাদক সেবনে উদ্ভুদ্ধ করে আসছে।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com