Logo
ব্রেকিং :
ছায়াপথ সাহিত্য পরিষদের  প্রথম সাহিত্য আড্ডা অনুষ্ঠিত  নাগরপুর মাধ্যমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন্ন;সভাপতি ফজলুর রহমান , সাধারণ সম্পাদক মো.আব্দুল রউফ দিনাজপুরের নবাবগঞ্জে ৬১অবৈধ করাতকল  গোয়ালন্দে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেকিস প্রতিযোগিতা অনুষ্ঠিত নগরকান্দায় পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র উদ্ধার,পুলিশের সংবাদ সম্মেলন ঈশ্বরগঞ্জে বাসাবাড়ি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন দাম বাড়েনি মনোহরদীর মানুষ বিক্রির বাজারে শিক্ষা ব্যবস্থাকে উন্নত করতে শিক্ষকদের প্রশিক্ষণ দিতে হবে – শিক্ষা মন্ত্রী ড. দীপু মনি ভোলায় অবৈধ অটোরিক্সায় চাপায় এক পথশিশুর মৃত্যু কেন্দুয়ায় শীতার্থদের মাঝে রিপোর্টার্স ক্লাবের কম্বল বিতরণ
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

টাঙ্গাইলে শালিসি বৈঠকে বাকবিতন্ডায় টেটা’র বিদ্ধ হয়ে ভাইয়ের হাতে ভাই খুন

রিপোর্টার / ৩২ বার
আপডেট বুধবার, ১৬ জানুয়ারী, ২০১৯

মুক্তার হাসান, টাঙ্গাইল থেকে ঃ১৬ জানুয়ারী,বুধবার ।
টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার এলাসিন ইউনিয়নের সানবাড়ি গ্রামে বড় ভাই ও তাদের লোকজনদের হাতে টেটা বিদ্ধ হয়ে ছোট ভাই বাদল মিয়া (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৪ জন টেটা বিদ্ধ হয়ে আহত হয়েছেন।
বুধবার সকালে দেলদুয়ার উপজেলার এলাসিন ইউনিয়নের সানবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত বাদল টেরিয়াঘোনা গ্রামের মনির উদ্দিন ওরফে মইনা মিয়ার ছেলে। আহতরা হলেন, উপজেলার টেরিয়াঘোনা গ্রামের মনির উদ্দিনের ছেলে সুরুজ আলী ওরফে সূর্য (৪০), তারা মিয়ার ছেলে মনির (২৩) ও শহিদুল (৩৫), দেলদুয়ার সদর উপজেলার জিন্নত আলীর ছেলে নজরুল(৪০)।
দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল ইসলাম জানান, তারা মিয়া ও আয়নাল হকের মধ্যে জমিতে সেচ দেয়া সেলোমেশিন নিয়ে সম্প্রতি ঝগড়া হয়। এ নিয়ে বুধবার সকালে শালিসি বৈঠকের আয়োজন করা হয়। শালিসি বৈঠক চলাকালে হঠাৎ করে তারা মিয়া ও আনু মিয়ার সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে অপর দুই ভাইও ঝগড়া শুরু করে। পরে ৪ ভাই ও তাদের পরিবারের লোকজন টেটা যুদ্ধে জড়িয়ে পড়ে। এতে টেটা বিদ্ধ হয়ে ৫ জন আহত হন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়ার পথে বাদল মিয়া নামের এক ভাই নিহত হন। অন্য ৪ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে, এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com