Logo
ব্রেকিং :
নাগরপুরে মহাসড়কের পাশে অবকাঠামো নির্মাণে প্রশাসনের নিষেধাজ্ঞা জারি প্রভাবশালীর অত্যাচারে জীবনের ভয়ে  ছয় মাস থেকে বাড়ি ছাড়া ২টি পরিবার দিনাজপুরের নবাবগঞ্জে ইট ভাটায় অভিযান, জরিমানা আদায় কেন্দ্রীয় যুবদল নেতা নূরুল ইসলাম নয়ন জামিনে মুক্ত নেত্রকোনা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সভা নেত্রকোনায় অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচীর কর্মশালা নেত্রকোনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের পুরস্কার বিতরনী নড়াইলে জামায়াতের ১১ নেতাকর্মী গ্রেফতার ভোলার শশীভূষণে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভা ও র‌্যালি অনুষ্ঠিত কালিয়ায় নিখোঁজ ব্যবসায়ী ইসহাক মোল্যার লাশ উদ্ধার
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

টাঙ্গাইলে সেনা সদস্য নিহতর ঘটনায় আটক ৫

রিপোর্টার / ২৮ বার
আপডেট শনিবার, ৯ মার্চ, ২০১৯

মুক্তার হাসান, টাঙ্গাইল প্রতিনিধি ঃ ০৯ মার্চ,শনিবার।
টাঙ্গাইলের মির্জাপুরে প্রতিপরে হামলায় এক সেনা সদস্য নিহত হওয়ার ঘটনা ঘটেছে।
শুক্রবার (০৮ মার্চ) উপজেলার মহেড়া ইউনিয়নের দেওভোগ দনিপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত সেনা সদস্য মো. আজিজুল মিয়া (২৯) দেওভোগ গ্রামের মৃত আব্দুর রউফের ছেলে বলে জানা গেছে।

নিহত সেনা সদস্য আজিজুল বগুড়া ক্যান্টনম্যান্টে কর্মরত ছিল। শুক্রবার সকালে সে ছুটি নিয়ে বাড়ি আসে। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে ৫ জনকে আটক করেছে পুলিশ।

ঘটনাসূত্রে জানা যায়, গত বুধবার রাতে নিহত আজিজুলের ছোট ভাই রাসেলের সাথে দেওভোগ উত্তরপাড়া গ্রামের বাক্কি মোল্লার ছেলে কামরুলের সাথে বাকবিতন্ডার ঘটনা ঘটে। নিহতদের বাড়ির পাশে গভীর রাতে মাদক সেবন করে কামরুলের অকথ্য ভাষায় গালিগালাজ ও চিৎকার চেচামেচির সূত্র ধরেই নিহতের ছোট ভাইয়ের সাথে বাকবিতন্ডা হয়। এ ঘটনার পর বৃহস্পতিবার রাতে রাসেলকে রাস্তায় পেয়ে কামরুল ও তার সঙ্গীয়রা তাকে মারপিট করে। পরে স্থানীয় ভাবে এটি মিমাংসা করার জন্য শুক্রবার তারিখ করা হলে ঐ দিন সকালেই নিহত আজিজুল বাড়ি আসে।

কিন্তু বিচারের কথা বলে আজিজুলকে জনৈক রমজানের দোকানের সামনে ডেকে নিয়ে কামরুল ও তার সঙ্গীয়রা আজিজুলকে পেটাতে থাকে। আহত অবস্থায় আজিজুলকে উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা রেফার্ড করেন। কিন্তু ঢাকা নেওয়ার পথে গাজীপুরের চন্দ্রা এলাকায় দুপুর ১ টার দিকে আজিজুল মৃত্যুবরণ করেন।

এ ব্যপারে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হক জানান, এ ঘটনায় ঘটনাস্থল থেকে ৫ জনকে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করা হয়েছে তবে এখন পর্যন্ত এ বিষয়ে কেউ অভিযোগ বা মামলা দেয়নি। হিতের লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাটানো হয়েছে।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com