Logo
ব্রেকিং :
বিপিএলের ট্রফি গেল বরিশালে শপথ নিলেন নতুন ৭ প্রতিমন্ত্রী বেইলি রোডের আগুনে মৃত ৩৮ জনের পরিচয় শনাক্ত, হস্তান্তর ২৯ বেইলি রোডের আগুনে ৪৬ জনের মৃত্যু : আশঙ্কাজনক ১৯ ঘিওরে রাতের আঁধারে বিদ্যালয়ের সীমানা প্রাচীর ভেঙ্গে ফেললো দুর্বৃত্তরা রাণীশংকৈলে জাতীয় বীমা দিবস পালন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা  নগরকান্দায় কুকুরের কামড়কে কেন্দ্র করে সংঘর্ষ আহত -১০ বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হমলা লুটপাট গোয়ালন্দে দীর্ঘ দিন পর  শিল্পকলা একাডেমির কার্যক্রম শুরু, চলছে শিক্ষার্থী ভর্তি গোয়ালন্দে পায়াকট বাংলাদেশের  সেফ হোমে ইউএনও’র মানবিক সাহায্য প্রদান নেত্রকোনায় দি হলি চাইল্ড কিন্ডার গার্টেনের ক্রীড়া প্রতিযোগিতা
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

টিকার সফলতার জন্য জার্মানের গাবির পুরস্কার পাচ্ছেন প্রধান মন্ত্রী —-স্বাস্থ্য মন্ত্রী

রিপোর্টার / ১৪১ বার
আপডেট শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২

মানিকগঞ্জ প্রতিনিধি ঃ ৮ এপ্রিল
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, টিকা কার্যক্রম সফলতার দিক থেকে বাংলাদেশ  বিশ্বের মধ্যে ৮ম অবস্থানে রয়েছে। জার্মানের গাবি থেকে প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে টিকার চ্যাম্পিয়ন হিসেবে আখ্যায়িত করা হয়েছে। আজ বিশে^র অন্যান্য রাষ্ট প্রধানদের সাথে ভার্চুয়াল বৈঠকের পর প্রধান মন্ত্রীকে টিকার সফলতার জন্য পুরস্কার দেওয়া হবে। শুক্রবার সন্ধ্যায় মানিকগঞ্জ পুলিশ লাইনে জেলা পুলিশ আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
স্বাস্থ্য মন্ত্রী আরো বলেন বাংলাদেশে কোভিড নিয়ন্ত্রন আছে। বেশ কিছুদিন ধরে কোভিডে মৃত্যু শূন্যে রয়েছে। আক্রান্তের হারও কমে গেছে। সারা দেশে ৪০ থেকে ৬০ জন আক্রান্ত হচ্চে। কোভিড নিয়ন্ত্রন আছে বলেই দেশের অর্থনীতি সচল রয়েছে। আমার ব্যবসা বানিজ্য ধর্মকর্ম করতে পারছি। পাশাপাশি টিকার কার্যক্রম সফলতার সাথে করা হচ্ছে। আপনার জানেন দেশে ২৫ কোটি ডোজ টিকা দেওয়া হয়েছে। টার্গেটের জনসংখ্যার প্রায় শতকরা ৯৫ ভাগ মানুষকে টিকা দেওয়া হয়ে গেছে। দেশের জনসংখ্যা অনুযায়ি ৭৫ ভাগ টিকা দেওয়া হয়েছে। যারা বোস্টার ডোজ নেনি তারা দ্রæত বোস্টার ডোজ নিয়ে সুরক্ষিত থাকবেন।
তিনি আরো বলেন বাংলাদেশ ভালো অবস্থান রয়েছে। শ্রীলংকার মতো হয়নি, যেখানে এখন খাওয়া নেই, ওষধ নেই,পেট্রোল নেই, চলাফেরার দুরাবস্থা হচ্ছে। সরকার পতনের অবস্থা হয়েছে। প্রধান শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ভালো অবস্থানে রয়েছে। আপনাদের সকলের সহযোগিতায় আমরা দেশকে আরো ভালো অবস্থানে নিয়ে যাবে।
পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খানের সভাপতিত্বে ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়, জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লফিত, জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা গোলাম মহীউদ্দীন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, সিআইডির পুলিশ সুপার আব্দুল্লাহিল বাকী,পৌর মেয়র রমজান আলী, সিভিল সার্জন ডাক্তার মোয়াজ্জেম আলী খান চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমানসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষজন।

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com