Logo
ব্রেকিং :
ভোলায় ট্রলি উল্টে গুরুতর আহত দুই শ্রমিকের মৃত্যু, আহত ১৫ নবাবগঞ্জে নবীণ বরণ ও সম্বর্ধনা অনুষ্ঠান  “নবাবগঞ্জে মামলা দায়েরের  ২৪ ঘন্টার মধ্যে চোর আটক , চোরাই মাল উদ্ধার ।” নগরকান্দায় জমকালো আয়োজনে এন,সি,টি, গার্মেন্টস এর শুভ উদ্বোধন  আদমদীঘিতে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত সান্তাহার সরকারি কলেজে একাদশ শ্রেণির ওরিয়েন্টেশন ক্লাসের শুভ উদ্বোধন ঢাকার মহা সমাবেশ সফল করতে টাঙ্গাইলে গালা ইউনিয়ন বিএনপির লিফলেট বিতরণ টাঙ্গাইলে পরিচ্ছন্ন ও যানজট মুক্ত রাখতে শোভাযাত্রা নেত্রকোনায় শিল্পোদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষন কোর্স জনগনও মনে করে ভোট ছাড়া অন্য কোন উপায় নেই: স্বরাষ্ট্রমন্ত্রী
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা যুবক নিহত

রিপোর্টার / ২৬ বার
আপডেট সোমবার, ২২ এপ্রিল, ২০১৯

কালের কাগজ ডেস্ক: ২২ এপ্রিল ২০১৯, সোমবার।

কক্সবাজারে টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সাইফুল ইসলাম (২১) ও ফারুক হোসেন (২৫) নামে দুই রোহিঙ্গা যুবক নিহত হয়েছেন।

বিজিবির দাবি, নিহতরা মাদক কারবারী। নিহত সাইফুল ইসলাম কক্সবাজারের উখিয়ার পালংখালী ইউনিয়নের থাইংখালীর ১৩নং রোহিঙ্গা ক্যাম্পের শামসুল আলমের ছেলে ও ১৯ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের নবী হোসেনের ছেলে ফারুক হোসেন। তারা মিয়নমার থেকে প্রাণ ভয়ে পালিয়ে আসা রোহিঙ্গা।

সোমবার সকাল ৬টার দিকে উখিয়া-টেকনাফ সীমান্তের হোয়াইক্যং এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে ২০ হাজার পিস ইয়াবা ও ধারালো কিরিচ উদ্ধার করেছে পুলিশ।

কক্সবাজার ৩৪ বিজিবর অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ জানান, গোপন সংবাদ পেয়ে উখিয়া-টেকনাফ সীমান্তের হোয়াই্যংক কেরুনতলী বাঁশবাগান এলাকায় অভিযানে যায় বিজিবি। এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে ইয়াবা কারবারীরা তাদের ওপর হামলা চালায় ও গুলি করে। এসময় বিজিবিও পাল্টা গুলি করে।

গোলাগুলি থেমে গেলে ঘটনাস্থলে দুজনের গুলিবিদ্ধ মরদেহ পাওয়া যায়। এসময় তাদের অন্য সহযোগীরা পালিয়ে যান।

হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই দীপংকর রায় জানান, নিহত দুই রোহিঙ্গার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিহতদের মৃতদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com