Logo
ব্রেকিং :
নাগরপুরে মহাসড়কের পাশে অবকাঠামো নির্মাণে প্রশাসনের নিষেধাজ্ঞা জারি প্রভাবশালীর অত্যাচারে জীবনের ভয়ে  ছয় মাস থেকে বাড়ি ছাড়া ২টি পরিবার দিনাজপুরের নবাবগঞ্জে ইট ভাটায় অভিযান, জরিমানা আদায় কেন্দ্রীয় যুবদল নেতা নূরুল ইসলাম নয়ন জামিনে মুক্ত নেত্রকোনা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সভা নেত্রকোনায় অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচীর কর্মশালা নেত্রকোনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের পুরস্কার বিতরনী নড়াইলে জামায়াতের ১১ নেতাকর্মী গ্রেফতার ভোলার শশীভূষণে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভা ও র‌্যালি অনুষ্ঠিত কালিয়ায় নিখোঁজ ব্যবসায়ী ইসহাক মোল্যার লাশ উদ্ধার
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

ডাকসু নির্বাচন : ছাত্রদলের প্যানেল ঘোষণা

রিপোর্টার / ২২ বার
আপডেট সোমবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৯

ঢাবি প্রতিনিধি:২৫ ফেব্রুয়ারি-২০১৯,সোমবার।

মোস্তাফিজুর রহমানকে ভিপি (সহ-সভাপতি), আনিসুর রহমান খন্দকার অনিককে জিএস (সাধারণ সম্পাদক) এবং খোরশেদ আলম সোহেলকে এজিএস (সহসাধারণ সম্পাদক) প্রার্থী করে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনে প্যানেল ঘোষণা করেছে জাতীয়তাবাদী ছাত্রদল।

সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে নিজেদের পূর্ণাঙ্গ প্যানেল ঘোষণা করেন সংগঠনের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক আবুল বাশার সিদ্দিকী।

মোস্তাফিজুর ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ মুসলিম হল শাখার সাবেক যুগ্ম আহ্বায়ক, আনিসুর রহমান খন্দকার অনিক শহীদ সার্জেন্ট জহুরুল হক হল শাখার যুগ্ম আহ্বায়ক এবং খোরশেদ আলম সোহেল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখার যুগ্ম আহ্বায়ক।

সংবাদ সম্মেলনে ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি আল মেহেদী তালুকদার বলেন, নির্বাচন তিন মাস পেছানোসহ সাত দফা দাবিতে আমরা এখনো অনড় আছি। যথাযথ পরিবেশ নিশ্চিত করেই নির্বাচন দেওয়া হোক।

ছাত্রদলের প্যানেলে ডাকসুর কেন্দ্রীয় সংসদে জাফরুল হাসান নাদিমকে স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক পদে, মাকসুদুর রহমানকে বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক পদে, কানেতা ইয়ালামকে কমনরুম ও ক্যাফেটেরিয়া সম্পাদক পদে, আশরাফুল আলম উজ্জ্বলকে আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে প্রার্থী করা হয়েছে।

এছাড়া সাহিত্য সম্পাদক পদে মিনহাজ আহমেদ প্রিন্স, সংস্কৃতি সম্পাদক পদে কাইয়ূম উল ইসলাম, ক্রীড়া সম্পাদক পদে মনিরুজ্জামান মামুন, ছাত্র পরিবহন সম্পাদক পদে মাহফুজুর রহমান চৌধুরী ও সমাজসেবা সম্পাদক পদে তৌহিদুল ইসলামকে প্রার্থী করেছে ছাত্রদল।

ছাত্রদলের প্যানেলে ডাকসুর সদস্যপদে প্রার্থীরা হলেন- হাবিবুল বাশার, আরিফ হোসেন, ইকবাল হোসাইন, সাহাব উদ্দিন, মাহমুদুল হাসান, সাফায়াত হাসনাইন সাবিত, তানভীর আজাদী সাকিব, সুলতান মো. সালাউদ্দিন সিদ্দিক, ইমাম আল নাসের মিশুক, আলমগীর হোসেন ও মো. শরীফুল ইসলাম।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ,ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com