Logo
ব্রেকিং :
মানিকগঞ্জ জেলা গোয়েন্দা শাখা (ডিবি)র অভিযানে হেরোইন ও ইয়াবাসহ ২জন গ্রেফতার দৌলতপুরে স্বাধীনতা দিবসে আওয়ামী লীগের আলোচনা সভা ও শোভাযাত্রা অনুষ্ঠিত সাংবাদিক নির্যাতনের ঘটনায় পিআইওসহ ১০ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায়  ন্যাশনাল ব্যাংক কর্মকর্তা নিহত টাঙ্গাইলে জাতীয়তাবাদী “জিয়া প্রজন্মদল” এর কমিটি গঠণ নেত্রকোনায় জেলা রাজস্ব সম্মেলন নেত্রকোনায় প্রশাসনের চারজন কর্মচারীর বিদায়ী সংবর্ধনা চৌহালীতে  নানা আয়োজনে মহান স্বাধীনতার সুবর্নজয়ন্তী  পালন  নেত্রকোনায় মেধাবী শিক্ষার্থীদের ট্যাবলেট বিতরন     নেত্রকোনায় বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

ডেঙ্গু নিয়ে দায়িত্বজ্ঞানহীন কথা না বলে কাজে মন দিন, স্বাস্থ্যমন্ত্রী ও খোকনকে কাদের

রিপোর্টার / ২৬ বার
আপডেট শুক্রবার, ২৬ জুলাই, ২০১৯

নিজস্ব প্রতিবেদক:২৬ জুলাই ২০১৯,শুক্রবার।

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকনকে কথা না বলে কাজে মনোনিবেশ করার পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আমরা অনেক সময় দায়িত্বহীন কথা বলে থাকি। সকলের দায়িত্বশীল কথা বলা উচিত। ডেঙ্গুকে সহজভাবে নেয়ার উপায় নেই। অন্যান্য দেশে ছড়িয়ে পড়েছে বলে আমরা যে নিজেদের দায়িত্ব অপেক্ষা করব, এটারও কোনো সুযোগ নেই। যার যার দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে। তাই কথা না বলে যার যার কাজে মনোনিবেশ করার জন্য সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করছি।

তিনি বলেন, আমরা ভেবেছিলাম শুধু আমাদেরই ডেঙ্গু। কিন্তু এখন দেখছি তা চীন, ফিলিপাইন এমনকি ভিয়েতনাম পর্যন্ত ছড়িয়ে গেছে। এটা এখন আর কোনো দেশীয় রোগ নয়। দেখা যাচ্ছে আন্তর্জাতিকভাবেও এর প্রকোপ বাড়ছে।

মন্ত্রী বলেন, এটার প্রকোপ আন্তর্জাতিকভাবে বাড়ছে, সে জন্য এটাকে উপেক্ষা করার কোনো কারণ নেই। আমাদের জনগণকে আমাদেরকেই বাঁচাতে হবে। মশার উপদ্রব থেকে জনগণকে বাঁচাতে প্রধানমন্ত্রীও সক্রিয়ভাবে অংশ নিচ্ছেন। প্রধানমন্ত্রীর দফতর থেকে একটি মনিটরিং সেল গঠন করা হয়েছে। দুই সিটি কর্পোরেশন এ বিষয়ে উদ্যোগ নিয়েছে। সমন্বিতভাবে আমাদের ডেঙ্গু প্রতিরোধে অংশ নিতে হবে।

তিনি বলেন, এ বিষয়ে আতঙ্কিত হওয়ার কারণ রয়েছে। তাই সবাইকে সতর্ক থাকতে হবে। ডেঙ্গুকে সহজভাবে দেখার কোনো উপায় নেই। যারা এটা নিয়ে গুজব ছড়াচ্ছেন তাদেরকেও বলি, আসুন আমরা সবাই মিলে সামাজিক সচেতনতা গড়ে তুলি।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com