Logo
ব্রেকিং :
দিনাজপুরের নবাবগঞ্জে ৬১অবৈধ করাতকল  গোয়ালন্দে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেকিস প্রতিযোগিতা অনুষ্ঠিত নগরকান্দায় পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র উদ্ধার,পুলিশের সংবাদ সম্মেলন ঈশ্বরগঞ্জে বাসাবাড়ি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন দাম বাড়েনি মনোহরদীর মানুষ বিক্রির বাজারে শিক্ষা ব্যবস্থাকে উন্নত করতে শিক্ষকদের প্রশিক্ষণ দিতে হবে – শিক্ষা মন্ত্রী ড. দীপু মনি ভোলায় অবৈধ অটোরিক্সায় চাপায় এক পথশিশুর মৃত্যু কেন্দুয়ায় শীতার্থদের মাঝে রিপোর্টার্স ক্লাবের কম্বল বিতরণ আদমদীঘিতে চোলাই মদসহ গ্রেফতার ১ সান্তাহারে সাংবাদিক খোরর্শেদ আলমের ২১তম মৃত্যুবার্ষিকী পালিত
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

তৃণমূলের ভোটে জয়লাভ করেও ভোটারদের দ্বারে দ্বারে সাজ্জাদুল হক রেজা

রিপোর্টার / ৩৫ বার
আপডেট বুধবার, ৩০ জানুয়ারী, ২০১৯

এম,এ,মুছা, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ৩০ জানুয়ারী,মঙ্গলবার।
আগামী উপজেলা নির্বাচনকে ঘিরে সিরাজগঞ্জের বেলকুচিতে আ’মীলীগ দলীয় মনোনয়ন পেতে ইতিমধ্যে তৃণমূলে ভোট গ্রহণ সম্পর্ন হয়েছে। তৃণমূলের ভোটেও উপজেলা যুবলীগের আহব্বায়ক সাজ্জাদুল হক রেজা বিপুল ভোটে জয়লাভ করেন। তৃণমূল ভোটে জয়লাভ করেও মাঠ চষে বেড়াচ্ছেন ভোটারদের দ্বারে, দ্বারে।
রাতদিন বেলকুচি উপজেলার বিভিন্ন পাড়া মহল্লায় তৃণমূল ভোটারদের দ্বারে, দ্বারে কুশল বিনিময়সহ সার্বক্ষণিক সখ্যতা রাখছেন সাজ্জাদুল হক রেজা। তৃণমূলে ভোট হওয়ার পর আরও বেশী মাঠ চষে বেড়াচ্ছে ভোটারদের দ্বারে,দ্বারে সাজ্জাদুল হক রেজা। এছাড়াও সব শ্রেনী-পেশার মানুষের জন্য তার দরজা উন্মুক্ত হওয়ায় এবং গরীব দুঃস্থ অসহায়দের আস্থার স্থল হিসেবেই তরুণ, যুবক, বৃদ্ধদের কাছে সর্বাধিক পরিচিত সাজ্জাদুল হক রেজা।
স্থানীয়রা জানান, সাজ্জাদুল হক রেজা তরুণ প্রজম্মের স্থানীয় নেতা  আমারা যে কোন সমস্যা নিয়ে গেলে তা নিজ দায়িত্বে সমাধান করার চেষ্টা করে। তরুণ আবাল বৃদ্ধ বনিতাসহ আমরা তাকে কাছে পাই। তাই আগামী উপজেলা নির্বাচনে উপজেলার প্রতিনিধি হিসাবে সাজ্জাদুল হক রেজাকেই নির্বাচিত করতে চাই। রেজা স্বচ্ছ পরিচ্ছন্ন ও মূল ধারার রাজনীতির পরিব্রাজক হিসেবে বর্তমান প্রেক্ষাপটে তরুণ নির্ভর সদালাপী মিষ্টভাষী সাধারণ মানুষের পাশে থেকে রাজনীতি করে আসছে, তাই উপজেলার প্রতিনিধি হিসেবে রেজাকেই চাচ্ছে এমটাই প্রত্যশা করছে উপজেলার সর্বস্তরের সাধারণ জনগণ।আগামী উপজেলা নির্বাচনকে ঘিরে সাধারণ মানুষের মুখে মুখে পাড়া মহল্লায় গণজোয়ারে পরিণত হয়েছে সাজ্জাদুল হক রেজার নাম।
এদিকে যুবলীগের আহব্বায়ক সাজ্জাদুল হক রেজা জানায়, আমি সবসময় সাধারণ জনগণের পাশে থেকেছি বর্তমানেও আছি এবং ভবিষ্যতেও ব্যক্তি স্বার্থের উর্দ্ধে থেকে মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই। জনগণ আমাকে ভালবাসে এবং সাধারণ জনগণ আমার পাশে আছে। উপজেলার সাধারণ মানুষ আমার পাশে আছে তা তৃণমূলের ভোটারা ইতিমধ্যেই আমাকে ভোট দিয়ে তার প্রতিফলণ ঘটিয়েছে।
তৃণমূলের জনগণ আমাকে ভালবাসে সে বিশ্বাস আমার আছে এবং থাকবে। আমি আগামীতে উপজেলার প্রতিনিধিত্ব পেলে সমাজের পিছিয়ে পড়া সাধারণ মানুষের জন্য কাজ করতে চাই। মাদক, সন্ত্রাস, এলাকার রাস্তাঘাট, অবকাঠামোগত উন্নয়ন বেকারত্ব দুরীকরণে বিভিন্ন উন্নৃয়নমুখী কাজ করে বেলকুচি উপজেলাকে বাংলাদেশের মধ্যে একটি আধুনিক ডিজিটাল উপজেলা বিনির্মাণে নিজেকে সবসময় নিয়োজিত রাখতে চাই। তরুণনেতা সাজ্জাদুল হক রেজা এখন উপজেলার সর্বস্তরের সাধারণ মানুষের মুখে, মুখে গণজোয়ারে পরিণত হয়েছে। আসছে আগামী উপজেলা নির্বাচনকে ঘিরে সাজ্জাদুল হক রেজার নাম সর্বজন বিধিত একটি গণজোয়ারে রুপান্তরিত হয়েছে।
কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com