Logo
ব্রেকিং :
হস্ত ও কুটির শিল্পকে বিশ্ব বাজারে পৌছে দেয়া হবে—– বানিজ্য প্রতিমন্ত্রী দৌলতপুরে উপজেলা প্রশাসনের বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন নগরকান্দা উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন দৌলতপুরে আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে সাবেক সাংসদ দূর্জয়ের শুভেচ্ছা বিনিময় নাগরপুরে আ.লীগ নেতাকর্মীদের ঈদ উপহার পৌঁছে দিয়েছেন তারানা হালিম এমপি রাণীশংকৈলে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু মির্জাপুরে ফিল্মি স্টাইলে অপহরণকারী আটক রাজবাড়ীতে ‘হার পাওয়ার’ প্রকল্পের আওতায় নারীদের মাঝে ল্যাপটপ বিতরণ করেন—–রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম নাগরপুরে একতা সাংস্কৃতিক উন্নয়ন সংস্থার বস্ত্র বিতর  নাগরপুরে শিল্প উদ্যোক্তা কোমলের উদ্যোগে মুসল্লিদের ঈদ উপহার প্রদান
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

ত্রিমুখী সংঘর্ষে নিহতদের বাড়িতে শোকের মাতম

রিপোর্টার / ১০৪ বার
আপডেট বুধবার, ১ জুন, ২০২২

মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি :০১ জুন-২০২২,বুধবার।

রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কালুখালী ফায়ার সার্ভিসের সামনে সড়কে বুধবার ১ জুন সকালে ট্রাক-প্রাইভেটকার ও ব্যাটারী চালিত অটোভ্যানের ত্রিমুখী সংঘর্ষে নিহত ১জন অটোচালক এবং একই পরিবারের ৫জনের বাড়িতে শোকর মাতম চলছে। বুধবার বিকেলে সরেজমিন পাংশার পাট্টা ইউপির পুইজোর (মুছিদাহ বনগ্রাম ¯øুইজগেটের পাশে) গ্রামে শোকাবহ পরিবেশ লক্ষ্য করা গেছে। নিহতদের স্বজনদের আহাজারিতে গ্রামজুড়ে শোকের নিস্তবদ্ধতা নেমে এসেছে। সড়ক দুর্ঘটনায় নিহতের খবর শুনে আত্মীয়-স্বজনরা বাড়িতে ছুটে আসেন। প্রতিবেশিরাও সমবেদনা জানাতে এসে কান্নায় ভেঙ্গে পড়ছে।
জানা যায়, বুধবার সকাল সাড়ে ৮টার দিকে ত্রিমুখী সংঘর্ষে ৬জন নিহত ও দুইজন গুরুতর আহত হয়েছেন। নিহতরা হলেন, পুইজোর গ্রামের বশির উদ্দিন মিয়ার ছেলে অটোচালক নাসির উদ্দিন (৩৫), একই গ্রামের মোতালেব মন্ডলের স্ত্রী মছিরন নেছা (৬৫), মোতালেব মন্ডলের বড় মেয়ে মরিয়ম (৪২), মরিয়মের বড় মেয়ে শিলা (১৮), মোতালেব মন্ডলের ছোট মেয়ে মর্জিনা বেগমের দুই শিশু পুত্র ইসহাক (৮) ও ইউসুফ (৫)। মরিয়মের স্বামী কালুখালীর বোয়ালিয়া ইউপির বাস্তেখোলা গ্রামের হেলাল উদ্দিন বিশ্বাস। আহতদের মধ্যে মোতালেব মন্ডলের ছেলে আহম্মদ আলী (৩৬) ও ছোট মেয়ে মর্জিনা বেগম (৪০) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এদের মধ্যে মর্জিনা বেগমের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। নিহতদের স্বজনরা এসব তথ্য নিশ্চিত করেন।
নিহতদের ঘনিষ্ঠজন নুরুজ্জামান শিতল জানান, মর্জিনা বেগমের দুই শিশুপুত্র ইসহাক ও ইউসুফকে তাদের পৈত্রিক বাড়ি কালুখালীর সাওরাইল ইউপির নগরবাথান গ্রামে জানাজা ও দাফন করা হয়েছে। মরিয়ম ও তার মেয়ে শিলাকে কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউপির বাস্তেখোলা গ্রামে জানাজা ও দাফন করা হয়েছে। এছাড়া মছিরন নেছা ও নাসির উদ্দিনকে পুইজোর গ্রামে জানাজা শেষে দাফন করা হয়েছে। নিহত সকলেরই মাগরিবের নামাজ শেষে দাফন সম্পন্ন করা হয়েছে বলে জানান তিনি।
প্রসঙ্গত ঃ একটি মামলায় মোতালেব মন্ডলের ছেলে ইসলাম মন্ডল (৩২) জেল হাজতে আটক ছিলেন। বুধবার মামলার নির্ধারিত তারিখ ছিল। তাকে দেখতে ও জামিনের জন্য অটোভ্যানে করে পরিবারের লোকজন রাজবাড়িতে যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হয়। বিজ্ঞ আদালত থেকে ইসলাম মন্ডল জামিনে মুক্ত হলেও মা ও প্রিয়জন হারা হলেন তিনি।

 

 

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com