Logo
ব্রেকিং :
ভোলায় ট্রলি উল্টে গুরুতর আহত দুই শ্রমিকের মৃত্যু, আহত ১৫ নবাবগঞ্জে নবীণ বরণ ও সম্বর্ধনা অনুষ্ঠান  “নবাবগঞ্জে মামলা দায়েরের  ২৪ ঘন্টার মধ্যে চোর আটক , চোরাই মাল উদ্ধার ।” নগরকান্দায় জমকালো আয়োজনে এন,সি,টি, গার্মেন্টস এর শুভ উদ্বোধন  আদমদীঘিতে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত সান্তাহার সরকারি কলেজে একাদশ শ্রেণির ওরিয়েন্টেশন ক্লাসের শুভ উদ্বোধন ঢাকার মহা সমাবেশ সফল করতে টাঙ্গাইলে গালা ইউনিয়ন বিএনপির লিফলেট বিতরণ টাঙ্গাইলে পরিচ্ছন্ন ও যানজট মুক্ত রাখতে শোভাযাত্রা নেত্রকোনায় শিল্পোদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষন কোর্স জনগনও মনে করে ভোট ছাড়া অন্য কোন উপায় নেই: স্বরাষ্ট্রমন্ত্রী
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

দেশবাসীর কাছে দোয়া চাইলেন অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক

রিপোর্টার / ২৭ বার
আপডেট শনিবার, ২০ এপ্রিল, ২০১৯
বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ আন্তর্জাতিক মহিলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, আরটিভি অনলাইন, থিম ভিডিও, Bangamata U19 Women’s International Gold Cup 2019, rtv online, theme video

কালের কাগজ ডেস্ক: ২০ এপ্রিল ২০১৯, শনিবার।
বাঁ থেকে বাফুফে সাধারণ সম্পাদক আবু নায়েম সোহাগ, নারী ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার, অনূর্ধ্ব-১৯ দলের কোচ গোলাম রব্বানী, অধিনায়ক মিসরাত জাহান মৌসুমী ও সহ-অধিনায়ক মারিয়া মান্ডা || ছবি: বাফুফে
এক দিন পরই শুরু হচ্ছে ছয় জাতীর বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ মহিলা আন্তর্জাতিক গোল্ডকাপ টুর্নামেন্ট। এরই মধ্যে ঢাকায় আসা শুরু করেছে অংশগ্রহণকারী দলগুলো। স্বাগতিক বাংলাদেশ ছাড়াও এতে অংশ নিচ্ছে লাওস, তাজাকিস্তান, সংযুক্ত আরব আমিরাত, কিরগিজস্তান ও মঙ্গোলিয়া।

শেষ মুহূর্তের প্রস্তুতি নিয়ে কথা বলতে রোববার বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ভবনে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক মিসরাত জাহান মৌসুমি। জানালেন, টুর্নামেন্টকে ঘিরে বেশ আত্মবিশ্বাসী তার দল।

মৌসুমি ভালই জানেন বেশ কিছুদিন ধরে নারী ফুটবলের দৃশ্যমান উন্নতি হয়েছে। তাদের ওপর আস্থা আছে বলেই এত বিশাল এক টুর্নামেন্টর আয়োজন করা হয়েছে। প্রত্যাশা অনুযায়ী নিজেদের সেরাটাই উপহার দিতে চায় বাংলাদেশ দল।

তিনি বলেন, প্রথমবারের মতো টুর্নামেন্টটি আয়োজন হচ্ছে প্রধানমন্ত্রীর মায়ের নামে। আমাদের দলে কোনো ইনজুরি নেই। সবাই দোয়া করবেন। আমরা যাতে ফাইনালে গিয়ে শিরোপাটা নিতে পারি।

ঘরের মাঠের এই টুর্নামেন্টে ‘বি’ গ্রুপে খেলছে লাল-সবুজের প্রতিনিধিরা। ২২ এপ্রিল সোমবার উদ্বোধনী ম্যাচে সংযুক্ত আরব আমিরাতের মুখোমুখি হবে মৌসুমির দল।

নিজেদের দ্বিতীয় ম্যাচে ২৬ এপ্রিল শুক্রবার কিরগিজস্তানের বিপক্ষে নামবে বাংলাদেশের মেয়েরা।

গ্রুপ পর্বের বাধা টপকাতে পারলেই চলে যাবে সেমিফাইনালে। এরপর স্বপ্নের ফাইনাল। প্রথমবারের মতো নারীদের নিয়ে আয়োজিত এই মহাযজ্ঞের জেতার হাতছানি।

বাফুফে ও টুর্নামেন্টের স্বত্বাধিকারী প্রতিষ্ঠান কে-স্পোর্টস এই আয়োজনকে ঘিরে নিয়েছে অনেক পদক্ষেপ, এগুলো কি দলের জন্য বাড়তি চাপ?

এমন প্রশ্নের জবাবে দলের ডিফেন্ডার মৌসুমি বললেন, বাড়তি কোনো চাপ নেই। এটা অবশ্যই আমাদের জন্য অনুপ্রেরণা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন দলের সহ-অধিনায়ক মারিয়া মান্ডাও। দলপতির মতো তার ভাষাও একমই রকম সুর। আত্মবিশ্বাসী এই মিডফিল্ডার বললেন, আমাদের প্রস্তুতি এরই মধ্যে শেষ হয়েছে। আমারা দেশবাসীকে শিরোপাটি উপহার দিতে চাই।

বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ মহিলা আন্তর্জাতিক গোল্ডকাপে বাংলাদেশ স্কোয়াড

গোলকিপার

রূপনা চাকমা, মাহমুদা আক্তার, ইয়াসমিন আক্তার।

ডিফেন্স

মাসুরা পারভিন, মোসাম্মাৎ নারগিস খাতুন, মোসাম্মাৎ আঁখি খাতুন, শিউলি আজিম, মিসরাত জাহান মৌসুমী (অধিনায়ক), শামসুন্নাহার, নিলুফা ইয়াসমিন নীলা, নাজমা আক্তার।

মিড ফিল্ডার

মারিয়া মান্ডা (সহ-অধিনায়ক), মনিকা চাকমা, ইসরাত জাহান রত্না, মার্জিয়া, মোসাম্মাৎ রাজিয়া খাতুন।

ফরোয়ার্ড

সানজিদা আক্তার, সিরাত জাহান স্বপ্না, কৃষ্ণা রানী সরকার, শামসুন্নাহার, সাজেতা খাতুন, তহুরা খাতুন, মোসাম্মাৎ সুলতানা।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com