Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু কাপ টেনিস টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত      পাবিপ্রবির ১৪তম ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত টাঙ্গাইলে জ্বীনের বাদশা ও তার সহযোগী গ্রেফতার নগরকান্দায় শশা প্রাথমিক বিদ্যালয়ের  বার্ষিক ক্রীড়া  প্রতিযোগিতা অনুষ্ঠিত  ময়মনসিংহ জেলা পুলিশ অফিস বার্ষিক পরিদর্শনে রেঞ্জ ডিআইজি আদমদীঘিতে ইউএনও’র কম্বল পেলেন প্রতিবন্ধী জোৎস্না বাগেরহাটে মোরেলগঞ্জে চেতনানাশক খাবারে শিশুসহ ৪ জন হাসাপাতালে লোহাগড়ায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার গোয়ালন্দে মাঠ  দিবস পালিত নাগরপুরে সরকারের উন্নয়নের ধারা প্রচারে ব্যস্ত আওয়ামীলীগ নেতা হিমু
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

দেশে গণতন্ত্র ও জনগণের শাসন কায়েম হয়েছে: কৃষিমন্ত্রী

রিপোর্টার / ২৭ বার
আপডেট শুক্রবার, ৫ এপ্রিল, ২০১৯

টাঙ্গাইল প্রতিনিধি :০৫এপ্রিল ২০১৯,শুক্রবার।

কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক বলেছেন, দেশে গণতন্ত্র ও জনগণের শাসন কায়েম হয়েছে। জনগণকে নিয়ে আমরা দেশ পরিচালনা করছি। যেদিন জনগণ আমাদের থেকে মুখ সরিয়ে নেবে, সেদিন আমরাও ক্ষমতায় থাকব না।

শুক্রবার দুপুরে বাংলাদেশ ট্রাক ও কাভার্ডভ্যান ড্রাইভার্স ইউনিয়ন টাঙ্গাইলের মধুপুর শাখার আয়োজনে সংগঠনের শ্রমিক সদস্যদের সন্তান যারা শিক্ষা ক্ষেত্রে মেধাবী তাদের সম্মাননা ও বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, দেশে অবশ্যই গণতন্ত্র আছে এবং বর্তমান সরকার একটি গণতান্ত্রিক সরকার। যারা বলছে দেশে একদলীয় শাসন চলছে, তারা এ কথা কীভাবে বলছে। দেশে মিডিয়ার অবাধ তথ্যপ্রবাহ বয়ে যাচ্ছে। সে দেশে একদলীয় শাসন কীভাবে হয়। কাজেই এটা মিথ্যাচার এবং অপবাদ। তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। তাদের পায়ের নিচে মাটি নেই।

তারা ২০০৬ সালে নিজেদের কবর খুঁড়েছিল। তাদের অপশাসন, দুঃশাসনে দেশের মানুষ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছিল।

মন্ত্রী বলেন, বাংলাদেশ উন্নয়নের মহাসড়ক ধরে উন্নত রাষ্ট্রে পরিণত হওয়ার দিকে এগুচ্ছে। আমরা হয়তো সে রাষ্ট্রের সুফল ভোগ করে যেতে পারব না। কিন্তু ভবিষ্যৎ প্রজন্ম এর সুফল ভোগ করবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সেই আলোকিত দেশ গড়তেই আমরা আলোকিত মানুষ গড়ার কাজ করছি।

মধুপুর বাসস্ট্যান্ড সংলগ্নস্থ প্রতিষ্ঠানের সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত মেধা বৃত্তি প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আবদুল আজিজ।

এ সময় বক্তব্য দেন—সংগঠনের সাধারণ সম্পাদক আনিছুর রহমান হীরা, মধুপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু, উপজেলা নির্বাহী অফিসার তাসলিমা আহমেদ পলি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দাকার শফিউদ্দিন মনি, পৌরসভার মেয়র মাসুদ পারভেজ প্রমুখ।

শেষে প্রাথমিক থেকে উচ্চ মাধ্যমিক শিক্ষাস্তরের শ্রমিকদের ৪৬ জন মেধাবী সন্তানদের হাতে বৃত্তি ও সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয়।

এদিকে শুক্রবার বিকেলে টাঙ্গাইল সদর উপজেলার গোসাই জোয়াইর স্কুল মাঠে অনুষ্ঠিত ফুটবল ফাইনাল খেলার উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রী যোগ দেন। এ সময় উপস্থিত ছিলেন—স্থানীয় সংসদ সদস্য ছানোয়ার হোসেন, ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এসএম জাহিদ হাসান, ভাইস চেয়ারম্যান নুরুল আলম রেজভী, নির্বাহী পরিচালক ও টুর্নামেন্টের আয়োজক গোসাই জোয়াইর আদর্শ যুব সংঘের সভাপতি এসএম শোয়েব হোসেন নোবেল, চিত্র নায়ক আমিন খান প্রমুখ।

টাঙ্গাইল গোসাই জোয়াইর আদর্শ যুব সংঘের আয়োজনে এবং ওয়ালটনের সৌজন্যে আলহাজ্ব এসএম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় অংশগ্রহণ করে পিচুরিয়া যুবসংঘ ও টাঙ্গাইল ফুটবল একাডেমি দল। খেলায় পিচুরিয়া যুবসংঘ ট্রাইবেকারে ৬-৫ গোলে টাঙ্গাইল ফুটবল একাডেমি দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

এ ছাড়া মন্ত্রী সকালে টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার কেন্দুয়া বাজারে ব্যাংক এশিয়া লিমিটেডের এজেন্ট ব্যাংকিং শাখা অফিসের উদ্বোধন করেন।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com