Logo
ব্রেকিং :
ছায়াপথ সাহিত্য পরিষদের  প্রথম সাহিত্য আড্ডা অনুষ্ঠিত  নাগরপুর মাধ্যমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন্ন;সভাপতি ফজলুর রহমান , সাধারণ সম্পাদক মো.আব্দুল রউফ দিনাজপুরের নবাবগঞ্জে ৬১অবৈধ করাতকল  গোয়ালন্দে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেকিস প্রতিযোগিতা অনুষ্ঠিত নগরকান্দায় পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র উদ্ধার,পুলিশের সংবাদ সম্মেলন ঈশ্বরগঞ্জে বাসাবাড়ি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন দাম বাড়েনি মনোহরদীর মানুষ বিক্রির বাজারে শিক্ষা ব্যবস্থাকে উন্নত করতে শিক্ষকদের প্রশিক্ষণ দিতে হবে – শিক্ষা মন্ত্রী ড. দীপু মনি ভোলায় অবৈধ অটোরিক্সায় চাপায় এক পথশিশুর মৃত্যু কেন্দুয়ায় শীতার্থদের মাঝে রিপোর্টার্স ক্লাবের কম্বল বিতরণ
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

দৌলতপুরে ৫ বাড়িতে অগ্নিকান্ডে কয়েক লক্ষ টাকার মালামাল পুড়ে ছাই

রিপোর্টার / ২৪ বার
আপডেট শুক্রবার, ১ ফেব্রুয়ারী, ২০১৯

নিজস্ব প্রতিবেদক ,০১ র্ফেরুয়ারী,শুক্রবার ।
মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার চকহরিচরন গ্রামে ডিস লাইন ও ওয়াইফাই লাইনের বিদ্যুতের শর্টসার্কিট থেকে দফায় দফায় ৫ বাড়িতে অগ্নিকান্ডের ঘটনায় আতংক ছড়িয়ে পড়ে । ছয় বাড়িতে অগ্নিকান্ডে ৫ টি টিনের ঘর,আসবারপত্র,অন্যান্য মালামল সহ কয়েক লক্ষ টাকার জিনিসপত্র পুড়ে ছাই হয়ে গেছে ।
শুক্রবার দুপুর থেকে রাত ৮ টা পর্যন্ত দফায় দফায় ডিস লাইন ও ওয়াইফাই লাইনের বিদ্যুতের শর্টসার্কিট থেকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে বলে ভুক্তভোগিরা জানান।
জানা গেছে,উপজেলা সদরের চকহরিচরন গ্রামে শাহ জাহানের বাড়িতে ১ টি টিনের ঘর, ইনজালের বাড়ির ১টি টিনের ঘর,শহিদুলের ১ টি টিনের ঘর,মনির হোসেনের ১ টি টিনের ঘর,গোপাল শেকের ১ টি টিনের ঘর, মুল্যবান আসবারপত্র,কাপড় চোপড়, জিনিস পত্র সহ কয়েক লক্ষ টাকার মালামাল অগ্নিকান্ডে পুড়ে ছাই হয়ে যায় ।
এবিষয়ে ডিস লাইনের পরিচালক মাসুদুল হাসান মাসুদ জানান,এই অগ্নিকান্ড পল্লী বিদ্যুতের শর্টসার্কিট অথবা অন্য কোন ত্রুটির কারনে হতে পারে ।
এদিকে দৌলতপুর পল্লী বিদ্যুতের লাইন ম্যানগন জানান, আমাদের বিদ্যুতের লাইন বন্ধ করার পড়েও এই অগ্নিকান্ডের ঘটনা ঘটছে । তাই আমাদের লাইনে কোন প্রকার ত্রুটি নেই ডিস লাইন ও ওয়াইফাই লাইনের বিদ্যুতের কারনে এই অগ্নিকান্ড হতে পারে ।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com