Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু কাপ টেনিস টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত      পাবিপ্রবির ১৪তম ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত টাঙ্গাইলে জ্বীনের বাদশা ও তার সহযোগী গ্রেফতার নগরকান্দায় শশা প্রাথমিক বিদ্যালয়ের  বার্ষিক ক্রীড়া  প্রতিযোগিতা অনুষ্ঠিত  ময়মনসিংহ জেলা পুলিশ অফিস বার্ষিক পরিদর্শনে রেঞ্জ ডিআইজি আদমদীঘিতে ইউএনও’র কম্বল পেলেন প্রতিবন্ধী জোৎস্না বাগেরহাটে মোরেলগঞ্জে চেতনানাশক খাবারে শিশুসহ ৪ জন হাসাপাতালে লোহাগড়ায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার গোয়ালন্দে মাঠ  দিবস পালিত নাগরপুরে সরকারের উন্নয়নের ধারা প্রচারে ব্যস্ত আওয়ামীলীগ নেতা হিমু
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

দ্বিতীয় স্বামী ছেড়ে নতুন প্রেমে মজেছেন শ্রাবন্তী!

রিপোর্টার / ৩৫ বার
আপডেট রবিবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৯

কালের কাগজ ডেস্ক:১০ ফেব্রুয়ারী,রবিবার।

দ্বিতীয় স্বামী কৃষেণ ব্রজের সঙ্গে বিয়ে বিচ্ছেদের পর নয়াপ্রেমে মজেছেন অভিনেত্রী শ্রাবন্তী।

এবার যার সঙ্গে তার সম্পর্কের কথা শোনা যাচ্ছে, তিনি হলেন এক এয়ারলাইন কোম্পানিতে কেবিন ক্রু সুপারভাইজার।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, পাঞ্জাবি পরিবারের ছেলে রোশন সিংহ ঘনিষ্ঠ মহলে মন্টি নামেই পরিচিত।

শ্রাবন্তীর ভগ্নিপতির পরিচিত রোশন। তার মাধ্যমেই চার মাস আগে পরিচয়। প্রথম দিকে শুধুই বন্ধুত্ব ছিল, সম্প্রতি তা বিয়ের দিকে মোড় নিয়েছে বলে জানা গেছে।

শোনা যাচ্ছে, শ্রাবন্তী নাকি তার ঘনিষ্ঠ মহলে বলেছেন, রোশন মানুষ হিসেবে অত্যন্ত ভাল। তবে এ ধরনের কথা তার দ্বিতীয় স্বামীর বেলাতেও বলেছিলেন নায়িকা।

যদিও নতুন এ সম্পর্কের কথা গোপন রেখেছেন শ্রাবন্তী। তবে বেশ কয়েক বার তাদের ডিনারে ও পার্টিতে দেখা গেছে। রোশনের বাড়িতেও যাতায়াত আছে শ্রাবন্তীর।

প্রসঙ্গত, এক বছরেরও বেশি সময় আলাদা থাকার পর সম্প্রতি আনুষ্ঠানিকভাবে দ্বিতীয় স্বামী কৃষেণ ব্রজের সঙ্গে বিয়ে বিচ্ছেদ হয় শ্রাবন্তীর।

এর আগে এ নায়িকা প্রথম ঘর বেঁধেছিলেন পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে। ২০০৩ সালে বিয়ে হয়েছিল তাদের।

শ্রাবন্তী-রাজের সংসারে জন্ম হয়েছিল একমাত্র ছেলে ঝিনুকের। কিন্তু সুখের সে সংসারে দমকা হাওয়া আসে ২০১১ সালে।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com