Logo
ব্রেকিং :
বিপিএলের ট্রফি গেল বরিশালে শপথ নিলেন নতুন ৭ প্রতিমন্ত্রী বেইলি রোডের আগুনে মৃত ৩৮ জনের পরিচয় শনাক্ত, হস্তান্তর ২৯ বেইলি রোডের আগুনে ৪৬ জনের মৃত্যু : আশঙ্কাজনক ১৯ ঘিওরে রাতের আঁধারে বিদ্যালয়ের সীমানা প্রাচীর ভেঙ্গে ফেললো দুর্বৃত্তরা রাণীশংকৈলে জাতীয় বীমা দিবস পালন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা  নগরকান্দায় কুকুরের কামড়কে কেন্দ্র করে সংঘর্ষ আহত -১০ বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হমলা লুটপাট গোয়ালন্দে দীর্ঘ দিন পর  শিল্পকলা একাডেমির কার্যক্রম শুরু, চলছে শিক্ষার্থী ভর্তি গোয়ালন্দে পায়াকট বাংলাদেশের  সেফ হোমে ইউএনও’র মানবিক সাহায্য প্রদান নেত্রকোনায় দি হলি চাইল্ড কিন্ডার গার্টেনের ক্রীড়া প্রতিযোগিতা
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নগরকান্দায় দহিসারা ইসলামিয়া দাখিল মাদ্রাসায় দুধর্ষ চুরি

রিপোর্টার / ৬৯ বার
আপডেট বুধবার, ১৩ জুলাই, ২০২২

মিজানুর রহমান ,নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধিঃ১৩ জুলাই-২০২২,বুধবার।
ফরিদপুরের নগরকান্দায় দহিসারা দাখিল মাদ্রাসায় নৈশ প্রহরী নিয়োগের দেড় মাসের মাথায় অত্র প্রতিষ্ঠানটিতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।
মঙ্গলবার (১২ জুলাই) রাতে উপজেলার দহিসারা ইসলামিয়া দাখিল মাদ্রাসায় ঘটনাটি ঘটে।এ সময় প্রতিষ্ঠানটির একটি ভবনের প্রায় ১০ টি তালা খুলে বেশ কিছু মুল্যবান জিনিস পত্র নিয়ে গেছে বলে জানায় মাদ্রাসা সুপার মোঃ এনামুল হক খান।খবর পেয়ে নগরকান্দা থানার ওসি হাবিল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। জানাযায়, গত ১লা জুন অত্র প্রতিষ্ঠানে নৈশ প্রহরী পদে নিযুক্ত হন দহিসারা গ্রামের আতিয়ার মোল্লার ছেলে আল-আমীন মোল্লা (২৯)।
নিয়ম অনুযায়ী রাতের বেলা প্রতিষ্ঠানে নিরাপত্তার দায়িত্ব পালন কালে এমন ঘটনা ঘটায় নানা গুঞ্জন শুরু হয়েছে স্থানীয়দের মাঝে।এ ঘটনায় দায়িত্বরত নৈশপ্রহরী আল-আমিন জানান, আমি রাতে ফজর নামাজ পড়তে গিয়েছিলাম মসজিদে । এই সময়ের মধ্যেই এ কাজটি হয়েছে। আমি এর চেয়ে বেশি কিছু জানিনা।প্রতিষ্ঠানের সুপার এনামুল হক খান জানান, রাতে ভবনের প্রায় দশটি তালা খুলে ভবনের বেশকিছু মুল্যবান জিনিস পত্র চুরি হয়েছে। ঐ রাতে প্রতিষ্ঠানের নৈশপ্রহরী আল-আমিন নিরাপত্তার দায়িত্বে ছিলো।
প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদের সভাপতি আরিফুর রহমান পথিক তালুকদার বলেন, দহিসারা ইসলামিয়া দাখিল মাদ্রাসাটি অত্র এলাকার একটি সুনামধন্য প্রতিষ্ঠান। এ প্রতিষ্ঠানের নৈশ প্রহরী আল-আমিন রাতে ফজরের নামাজ পড়তে যাওয়ার পরেই এ ঘটনাটি ঘটেছে। এমনকি ঐ রাতে এই এলাকার আরো ৪টি বাড়িতেও একই ঘটনা ঘটেছে।নগরকান্দা থানার ওসি হাবির হোসেন বলেন, এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে, চুরির ঘটনার তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com