Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু কাপ টেনিস টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত      পাবিপ্রবির ১৪তম ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত টাঙ্গাইলে জ্বীনের বাদশা ও তার সহযোগী গ্রেফতার নগরকান্দায় শশা প্রাথমিক বিদ্যালয়ের  বার্ষিক ক্রীড়া  প্রতিযোগিতা অনুষ্ঠিত  ময়মনসিংহ জেলা পুলিশ অফিস বার্ষিক পরিদর্শনে রেঞ্জ ডিআইজি আদমদীঘিতে ইউএনও’র কম্বল পেলেন প্রতিবন্ধী জোৎস্না বাগেরহাটে মোরেলগঞ্জে চেতনানাশক খাবারে শিশুসহ ৪ জন হাসাপাতালে লোহাগড়ায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার গোয়ালন্দে মাঠ  দিবস পালিত নাগরপুরে সরকারের উন্নয়নের ধারা প্রচারে ব্যস্ত আওয়ামীলীগ নেতা হিমু
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নবীজি ঘুষ, দুর্নীতি পছন্দ করতেন না: অর্থমন্ত্রী

রিপোর্টার / ২৬ বার
আপডেট শনিবার, ২৬ জানুয়ারী, ২০১৯

কালের কাগজ ডেস্ক:২৬ জানুয়ারী,শনিবার।

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, আমাদের নবীজি ঘুষ-দুর্নীতি পছন্দ করতেন না। আমাদের সবার উচিত প্রিয় নবীর পথ অনুসরণ করা। ঘুষ দিলেই জাহান্নামে যেতে হবে। দেশ অনেক এগিয়ে যাচ্ছে। কোনো কাজ দু’দিন দেরি হলেও আমরা ঘুষ দেবো না।

শনিবার দুপুরে রাজধানীর মহাখালীর গাউছুল আজম মসজিদ কমপ্লেক্সে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের উদ্যোগে সংবর্ধনা ও বিশেষ দোয়া অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী ঘুষ-দুর্নীতির বিরুদ্ধে এক ধরনের যুদ্ধ ঘোষণা করেছেন। প্রধানমন্ত্রীর সাথে একাত্মতা পোষণ করে বলছি ঘুষ-দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে চলবো। দেশকে ঘুষ ও দুর্নীতি এ দু’টি অপরাধ থেকে মুক্ত করার দৃঢ় প্রতিজ্ঞা করেছি আমি।

যাকাত দেওয়ার বিষয়ে আ হ ম মুস্তফা কামাল বলেন, উপযুক্তদের সবাইকে যাকাত দিতে হবে। এটা ইনকাম ট্যাক্সের আওতার বাইরে। যাকাত গরিবের হক।

তিনি বলেন বাবা-মার প্রতি হক আদায় করলে সারা পৃথিবী বেহেশতে পরিণত হবে। মারামারি করা যাবে না। মানুষকে নামাজে আকৃষ্ট করতে হবে। নিজে নামাজ পড়তে হবে এবং অন্যদের আহ্বান জানাতে হবে।

অনুষ্ঠানে ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বলেন, হজ অব্যবস্থাপনা করলে কাউকে ছাড় দেওয়া হবে না। এ নিয়ে কেউ দুর্নীতি করলে তাকেও ছাড় নয়।

তিনি বলেন, হজে যাওয়ার আগে অনেকের চোখে পানি ঝরে নানা কারণে। হজে দুর্নীতির কারণে আর কারোর চোখে পানি ঝরতে দেবো না।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি এ এম এম বাহাউদ্দীন।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com