Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু শুরুর সময়, একটি ডলারও ছিল না- মানিকগঞ্জে গৃহায়ন মন্ত্রী রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা  নবাবগঞ্জে প্রাণী সম্পদ প্রদর্শনী-২০২৪ উদ্বোধনী /সমাপনী অনুষ্ঠান সমাজসেবার বিশেষ অবদানে সম্মাননা স্মারক পেলেন দৌলতদিয়ার ইউপি চেয়ারম্যান রহমান মন্ডল ভিক্ষা ছেড়ে  বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে বিশেষ চাহিদা সম্পর্ণ রতনদের পাশে প্রশাসন। টাঙ্গাইল শহরে থমথমে অবস্থা ॥ ককটেল বিস্ফোরণ আওয়ামীলীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশ পুলিশি বাঁধায় পন্ড  দৌলতপুরে প্রাণি সম্পদ প্রদর্শণী নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী  অনুষ্ঠিত  ঘুমন্ত স্বামীর গোপণাঙ্গ কেটে সন্তান রেখেই পালালেন স্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নাগরপুরে অপরাধ দমনে পুলিশের মহড়া

রিপোর্টার / ৬৯ বার
আপডেট সোমবার, ২২ আগস্ট, ২০২২

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ-২২ আগস্ট-২০২২,সোমবার।
নাগরপুর থানা এলাকায় অপরাধ দমনে এবং আইনশৃঙ্খলার পরিবেশ সুষ্ঠু রাখার জন্য মহড়া দিয়েছে পুলিশ।
সোমবার (২২ আগস্ট ) দিন ব্যাপি বিভিন্ন এলাকায় মহড়ার মাধ্যমে পুলিশের পক্ষে সচেতনতা কার্যক্রম চালানো হয়, একই সাথে অপরাধীদের গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। নাগরপুর থানা এলাকায় সকল অফিসার ফোর্সসহ বিভিন্ন স্কুল কলেজে ও শিক্ষা প্রতিষ্ঠানের সামনে ইভটিজিং বিরোধী ও মাদক জুয়া সংশ্লিষ্ট এলাকায় পুলিশী টহল এবং জনগনকে সচেতনা মূলক বক্তব্য প্রদান করেন ওসি মো. সাজ্জাদ হোসেন।
নাগরপুর থানার ইনচার্জ মো.সাজ্জাদ হোসেনের নেতৃত্বে একদল পুলিশ মোটরসাইকেল ও দুটি পিকআপভ্যান নিয়ে নাগরপুর থানার মামুদনগর,নাগরপুর সদর বাস স্টেশন,তালতলা সহ বিভিন্ন এলাকায় সাইরেন বাজিয়ে মহড়া দেয়। প্রয়োজন ছাড়া সন্ধ্যার পর বাইরে ঘোরাঘুরি ও রাতে মোড়ে মোড়ে অহেতুক আড্ডা বন্ধে এবং কিশোরদের প্রতি নজর দেওয়ার জন্য অভিভাবকদের প্রতি অনুরোধ জানিয়ে সতর্কতামূলক বক্তব্য রাখেন নাগরপুর থানার ইনচার্জ মো. সাজ্জাদ হোসেন।
ওসি আরো বলেন, যারা মাদক ও জুয়ার সাথে জড়িত তাদের কে ছাড় দেওয়া হবেনা। সে যেই হউক না কেনো অপরাধ করে কেউ পার পেয়ে যাবেনা। যে কোন অপরাধের জন্ম হলে তা ২৪ ঘন্টার মধ্যে অপরাধী কে আইনের আওতায় আনা হবে।
এ সময় পুলিশ পিকআপভ্যানের সাইরেন শুনে স্থানীয়দের মাঝে শান্তির সুবাতাস বয়ে যাওয়ার পাশাপাশি সড়কগুলো মুহূর্তের মধ্যে ফাঁকা হয়ে যায়।

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com